ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, প্রাইভেটকার জব্দ চকরিয়ায়

চকরিয়া উপজেলার খুটাখালীর মেধাকচ্ছপিয়ায় মালুমঘাট হাইওয়ে পুলিশ অভিযান চালিয়ে ২০হাজার ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এসময় তাদের বহনকারী প্রাইভেট কার জব্দ করা হয়।

রবিবার (১৩ মে) দুপুর ১২টার দিকে এই অভিযান পরিচালনা করা হয়।

আটককৃতরা হলেন, টেকনাফ উপজেলার লাফারঘোনা এলাকার নুরুল ইসলামের পুত্র আবুল কালাম (২৫) ও একই এলাকার শাহপরীর দ্বীপের বাদশা মিয়া পুত্র আব্দুল করিম (২৪)।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. আলমগীর হোসেন বলেন, দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে উপজেলার খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যানের ফরেস্ট অফিসের সামনে নিয়মিত তল্লাশিকালে পুলিশের একটি টিম দায়িত্ব পালন করছিল। এ সময় চট্রগ্রাম মুখী প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ- ১১-১৪৬৯) গাড়ীতে করে ইয়াবা পাচারের গোপন সংবাদ পেলে সড়কে দায়িত্বরত পুলিশের উপপরিদর্শক (এসআই) জসিম ও এটিএসআই হাকীমের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে গাড়ীটি থামিয়ে তল্লাশি করে গাড়ির সিটের নিচে কমট্যাবে মুড়ানো ২০হাজার ইয়াবা উদ্ধার করে।

তাদের বিরুদ্ধে মালুমঘাট হাইওয়ে পুলিশের উপপরিদর্শক জসিম বাদী হয়ে আটককৃত পাচারকারী বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চকরিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।