মেট্রো চেম্বারের চাল ২৫ ও চিনি ৪৫ টাকায় বিক্রয়

চট্টগ্রাম : নগরীর অক্সিজেন এলাকার কেডিএস গার্মেন্টস্ এর সামনে গরীব ও দুস্থ মানুষের জন্য ভর্তুকি মূল্যে ২য় ভোগ্যপণ্য বিক্রয় কার্যক্রম শুরু করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি। পুরো রমজান মাসে বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত চলবে বিক্রয় কার্যক্রম।

গরীব ও দুঃস্থ অসহায় মানুষ প্রতি কেজি চাল ২৫ টাকা, প্রতি কেজি চিনি ৪৫ টাকা এবং ভোজ্য তেল প্রতি বোতল (২ লিটার) ১৭০ টাকা এবং ১ লিটার ৮৫ টাকায় ক্রয় করতে পারবেন। জনপ্রতি ২ কেজি চিনি, ৫ কেজি চাউল এবং প্রতি বোতল (২লিটার/ ১ লিটার) সয়াবিন তেল সংগ্রহ করতে পারবেন।

সোমবার (২১ মে) সকাল ১১টায় পবিত্র মাহে রমজান উপলক্ষে এ কার্যক্রমের উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর প্রেসিডেন্ট খলিলুর রহমান।

চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র ভাইস প্রেসিডেন্ট এ.এম. মাহবুব চৌধুরী, পরিচালক মো: আমিনুজ্জামান ভূঁইয়া এবং জসিম উদ্দিন চৌধুরীসহ মেট্রোপলিটন চেম্বারের সদস্য, প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার বিভিন্ন সাংবাদিকবৃন্দ এবং গণমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ১৩ মে রবিবার চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সামনে ১ম ভোগ্যপণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন করেছিলেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এম.পি।

শেয়ার করুন