রাজনীতিতে আসছেন ক্রিকেটের দুই তারকা

রাজনীতিতে আসছেন বাংলাদেশ ক্রিকেটদলের সবচেয়ে বড় দুই তারকা মাশরাফি বিন মর্তুজা ও সাকিব আল হাসান। তাই তাদেরকে ভোট দেওয়ার আহ্বান জানালেন আইসিসির সাবেক সভাপতি ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

মন্ত্রী বলেন, মাশরাফি ও সাকিব ভালো মানুষ। দেশের জন্য এদের অবদান অনেক। তারা যদি কোনো দলের প্রার্থী হন সবাই তাদের ভোট দেবেন।

মঙ্গলবার (২৯ মে) শেরেবাংলা নগরে এনইসি সম্মেলন কক্ষে একনেক সভা শেষে এক সংবাদ সম্মেলনে মন্ত্রী এ আহবান জানান।

মাগুরা এলাকায় বাস্তবায়িত একটি উন্নয়ন প্রকল্প নিয়ে কথা বলার সময় মাগুরার ছেলে সাকিবের প্রসঙ্গ আসে। প্রসঙ্গক্রমে চলে আসে মাশরাফির নামও।

পরে মন্ত্রী বলেন, আগামী নির্বাচনে মাশরাফি ও সাকিব ভোট করতে পারেন। তবে কোন দল থেকে ভোট করবেন তা বলা যাবে না। তবে যে দল থেকেই এরা দু’জন ভোটে দাঁড়াক আপনারা ভোট দেবেন।

পরিকল্পনামন্ত্রী আরও বলেন, আমার নির্বাচনী এলাকায় (কুমিল্লা-১০, সদর দক্ষিণ, লালমাই ও লাঙ্গলকোট) ভোটের প্রচারণায় মাশরাফি গিয়েছিলো। আসলে আমার ভোটাররা অধিকাংশই ক্রিকেট পছন্দ করেন। আমিও ক্রিকেটের সঙ্গে আছি। রাজনীতি ও ক্রিকেট সমানভাবে আমি ভালোবেসে যাচ্ছি।

এসময় আইসিসির সাবেক সভাপতি মুস্তফা কামাল বলেন, আমি আইসিসি থেকে পদত্যাগ করে বাংলাদেশের ক্রিকেট বাঁচিয়েছি। সামনে বাংলাদেশের ক্রিকেট আরও এগিয়ে যাবে।

শেয়ার করুন