‘প্লিজ, আমার বিয়ের নিউজ আমাকেই দিতে দেন’

বিয়ে করেছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শবনম ফারিয়া। সম্প্রতি বেশকিছু গণমাধ্যমে প্রকাশিত এমন খবরে বেজায় চটেছেন তিনি। জানা যায়, ফারিয়ার বরের নাম হারুনুর রশীদ অপু। এশিয়াটিক জে ডব্লিউটির ব্র্যান্ড ম্যানেজার হিসেবে কাজ করছেন তিনি। তবে এ বিষয়ে কোনো গণমাধ্যমেই বিস্তারিত কিছু বলতে রাজি হননি শবনম ফারিয়া।

নিজের ফেসবুকে এ প্রসঙ্গে বিশাল একটি স্ট্যাটাস লিখেন তিনি। সেখানে একপর্যায়ে বিয়ে প্রসঙ্গে শবনম ফারিয়া বলেন, ‘প্লিজ, আমার বিয়ের নিউজ আমাকেই দিতে দেন! এত তাড়াহুড়া কেন রে ভাই?’

এরপর পরবর্তী স্ট্যাটাস দিয়ে ফারিয়া বলেন, ‘গতকাল সকালে রাগের মাথায় আমি একটি স্ট্যাটাস দিয়েছিলাম। কারণ, সকাল থেকে একের পর এক আমার কাছে ফোন আসছিল। এতে আমি খুব বিব্রত ও বিরক্ত হয়ে পড়ি। কাজে মনোযোগী হতে পারছিলাম না। ডিরেক্টর বিরক্ত হচ্ছিল, ডায়লগ ডেলিভারিতে সমস্যা হচ্ছিল, আত্মীয়স্বজনরাও ফোন দেয়া শুরু করেছে, সে সময় অনেকটা বাধ্য হই ফেসবুকে স্ট্যাটাস দিতে।কিন্তু আমার লেখাটায় রাগের বসে দু-একটি নেগেটিভ শব্দ ব্যবহার হওয়ায় অন্যদের ওপর প্রভাব পড়েছে। এর জন্য আমি আন্তরিক দুঃখ প্রকাশ করছি।’

ফারিয়া আরও বলেন, ‘সেই সময় আমি মাথা ঠাণ্ডা রেখে গুছিয়ে স্ট্যাটাস লিখতে পারিনি কিংবা সুযোগও হয়নি। আমি আগেও বলেছি এখনো বলছি, সংবাদকর্মী ও একজন শিল্পী একে অন্যের পরিপূরক। তবে হ্যাঁ, যারা আমার বারবার অনুরোধের সত্ত্বেও নিউজটা শেয়ার করেছেন, রসিয়ে খবর প্রকাশ করেছেন আমি সত্যি তাদের প্রতি এখনো বিরক্ত।

আমার শুভাকাঙ্ক্ষীদের বলছি, পাশে থাকার জন্য ধন্যবাদ। সবাই ভালো থাকবেন। দোয়া রাখবেন।’

বিজ্ঞাপনের মডেল হয়ে ব্যাপক পরিচিতি ও জনপ্রিয়তা পান শবনম ফারিয়া। এরপর অসংখ্য টিভি নাটকে অভিনয় করে আলোচিত হন তিনি। কাজ করেছেন একটি চলচ্চিত্রেও। ‘দেবী’ শিরোনামে চলচ্চিত্রটি এখন মুক্তির অপেক্ষায়।

শেয়ার করুন