প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় পরিবারকে স্বাস্থ্য সেবায় এএফসির বিশেষ সুবিধা

চট্টগ্রাম : প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবার এবং শিক্ষার্থীরা এএফসি হেলথ ফরটিস হার্ট ইনস্টিটিউটে সেবা গ্রহণ করলে বিশেষ করপোরেট ডিসকাউন্ট সুবিধা পাবেন। আর দিল্লি ফরটিস হাসপাতালের সঙ্গে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্বাস্থ্যসেবার সুবিধাও পাবেন তারা।

সোমবার (৪ জুন) দুপুরে এ লক্ষ্যে উভয় প্রতিষ্ঠানের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্র্রার ইঞ্জিনিয়ার মো. আবু তাহের ও এএফসি হেলথ ফরটিস হার্ট ইনস্টিটিউটের ফ্যাসিলিটি ডিরেক্টর বিনোদ সিং চুক্তিতে সই করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজবিজ্ঞানী ও প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন। উপস্থিত ছিলেন প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ইঞ্জিনিয়ার মো. আবু তাহের ও ডেপুটি রেজিস্ট্রার খুরশিদুর রহমান।

এএফসি হেলথ ফরটিস হার্ট ইনস্টিটিউটের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ফ্যাসিলিটি ডিরেক্টর বিনোদ সিং, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (মার্কেটিং অ্যান্ড সেলস) রাম প্রসাদ সুশীল, এইচআর অফিসার তানভির সারওয়ার খান ও অ্যাডমিন অফিসার আশরাফুল ইসলাম।

ফলে স্বাস্থ্য পরীক্ষা, রুম চার্জ, কনসালটেশন, বাইপাস সার্জারি, ওপেন হার্ট সার্জারি, এনজিওগ্রাম, এনজিওপ্লাস্টি, বাল্ব রিপ্লেসমেন্ট, পেইজমেকার, কিডনি ডায়ালাইসিস, এক্সিকিউটিভ হেলথ চেকআপ ইত্যাদির ক্ষেত্রে এই সুবিধা পানে।

শেয়ার করুন