নিউ ইয়র্কে দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

দুর্বৃত্তের গুলিতে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে বসবাসরত বাংলাদেশি যুবক আরিফুল ইয়াকুব রনির (২৪) নিহত হয়েছেন। এ ঘটনায় আরও এক বাংলাদেশি ছুরিকাঘাতে আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ জুন) রাতে নিউ ইয়র্ক সিটির ব্রুকলিনে ফ্লাটবুশ এলাকায় এ হতাহতের ঘটনায় আরও এক বাংলাদেশি ছুরিকাঘাতে আহত হয়েছেন।

নিহত রনির বাড়ি ফেনীর দাগনভূঁইয়া উপজেলায়। তিনি পরিবারের সাথে চার্চ-ম্যাকডোনাল্ড এলাকায় বসবাস করছিলেন।

নিউ ইয়র্ক পুলিশ জানায়, ৫৫০ ওসেন এভিনিউতে অবস্থিত অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ের সামনে অন্তত চার যুবক ঝগড়ায় লিপ্ত হয়। এক পর্যায়ে রনিকে গুলি করা হয়। একই সময়ে রনির সাথে থাকা আরেক বাংলাদেশি যুবককেও ছুরিকাঘাত করা হয়। এরপর দুর্বৃত্তরা পালিয়ে যায়।

নিউ ইয়র্ক পুলিশ আরও জানায়, সংবাদ পেয়ে অ্যাম্বুলেন্স এসে রনিকে কিংস কাউন্টি হাসপাতালের জরুরী বিভাগে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। আহত আরেক বাংলাদেশিকে নেওয়া হয়েছে মায়মনিডেস হাসপাতালে। তার নাম এখন পর্যন্ত জানা যায়নি।

নিহত রনির খালু ফরহাদ হোসেন জানান, রনি ট্যাক্সি চালিয়ে লেখাপড়ার খরচ নির্বাহ করতেন। কী কারণে ওই অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ে গিয়েছিল এবং তার সাথে থাকা যুবকটিই বা কে, তা এখন পর্যন্ত তারা জানতে পারেননি।

পুলিশ জানিয়েছে, দুর্বৃত্তদের শনাক্তের চেষ্টা করার সাথে সাথে গ্রেপ্তারের প্রক্রিয়াও চলছে। সর্বসাধারণের সহায়তা চেয়ে পুলিশ একটি হটলাইন নম্বর চালু করেছে :১-৮০০-৫৭৭-৮৪৭৭।

শেয়ার করুন