সরকার দরিদ্র জনগোষ্ঠীর ভাগ্য পরিবর্তনে কাজ করছে

‘প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার ৪০ লাখ বিধবা, ১০ লাখ প্রতিবন্ধী ও বয়স্কভাতাসহ নানা ভাতা প্রদান করে জনকল্যাণে কাজ করে যাচ্ছে। এ সরকার নানামুখী উদ্যোগ নিয়ে দেশে দরিদ্র জনগোষ্ঠীর ভাগ্যের পরিবর্তনে নিরলসভাবে চেষ্টা করছে।’

রোববার (১০ জুন) নগরীর ৩২ নম্বর আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে এমইএস ভবনের আবদুল আজিজ মিলনায়তনে ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

আ জ ম নাছির উদ্দীন বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ বিজয়ী হলে এদেশে গরীব জনগণের ভাগ্যের পরিবর্তন হবে। পাশাপাশি ক্ষুধা ও দারিদ্রতামুক্ত বাংলাদেশে মানুষ শান্তিতে ও নিরাপদে বসবাসের সুযোগ পাবে।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল হাসানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল আলমের উপস্থাপনায় ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক মো. আবদুর রহিম, ৩২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন, কোতোয়ালী থানা আওয়ামীলীগের সম্পাদক মণ্ডলীর সদস্য আনিস মিয়া, ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি মঞ্জুর হোসেন, মোক্তার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ননি গোপাল চৌধুরী চঞ্চল, সাংগঠনিক সম্পাদক তারেক হায়দার বাবু, মহিউদ্দিন শাহ প্রমুখ।

অনুষ্ঠানে ২১ নম্বর জামাল খান ওয়ার্ডের কাউন্সিলর শৈবাল দাশ সুমন, আওয়ামীলীগ নেতা লায়ন আশীষ ভট্টাচার্যসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সভাশেষে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ৩২ নম্বর আন্দরকিল্লা ওয়ার্ডের গরিব ও দুঃস্থ প্রায় ৫০০ নারী-পুরুষকে ঈদ বস্ত্র বিতরণ করেন।

শেয়ার করুন