গাজীপুর সিটি নির্বাচন
মেয়র প্রার্থী জাহাঙ্গীরকে গাজীপুরবাসীর সমর্থন

আতিকুর রহমান : ‘পবিত্র ঈদুল ফিতরে আসুন সকল ভেদাভেদ ভুলে আমরা একসাথে এগিয়ে যাই। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সুন্দর, সুখি এবং আধুনিক মহানগর গড়ে তুলি।

আওয়ামী লীগের পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আমার ও পরিবারের পক্ষ থেকে আপনাদের অভিনন্দন ও শুভেচ্ছা। গাজীপুরের সর্বস্তরের নাগরিকদের জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।’

বৃহস্পতিবার (১৪ জুন) মহানগরীর ৩০ নম্বর ওয়ার্ড নীলের পাড়া স্কুল মাঠে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম এভাবেই দেশকে এগিয়ে নেয়ার আহবান জানান।

মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মোঃ শফিকুল আলমের সভাপতিত্বে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে জাহাঙ্গীর আলম প্রধান অতিথির বক্তব্য রাখেন।

অন্যান্যের মধ্যে সুপ্রিম কোর্টের সাবেক সহসভাপতি এ্যাডঃ শফিকুল ইসলাম বাবুল, মহানগর সহ সভাপতি এস এম মোকসেদ আলম, আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ খালেদুর রহমান প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

৩০ নম্বর ওয়ার্ডের সর্বস্তরের মানুষ ইফতার মাহফিলে অংশ গ্রহণ করেন।

স্থানীয় বাসিন্দা খালেদুর রহমান বলেন, জাহাঙ্গীর তাদের ওয়ার্ড কানাইয়ার সন্তান। এই ওয়ার্ডের সর্বস্তরের জনগণ দলমত নির্বিশেষে জাহাঙ্গীরের পক্ষে ছিল ভবিষ্যতেও থাকবে। তিনি ওয়ার্ডের শতভাগ ভোট নৌকা মার্কায় দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। এসময় সব মানুষ দুই হাত তুলে জাহাঙ্গীরের পক্ষে সমর্থন জানান।

জাহাঙ্গীর আলম আবেগ জড়িত কন্ঠে আরও বলেন, কানাইয়া তার জন্মস্থান। তিনি গাজীপুরের সর্বস্তরের মানুষের সেবা করতে চান। যেন নিজেদের ছেলে হিসাবে কানাইয়া তথা ৩০ নম্বর ওয়ার্ডবাসী গর্ব করতে পারেন। তিনি সকলকে ২৬ জুন পর্যন্ত ঘরে ঘরে নৌকার পক্ষে ভোট চাইতে বলেন। সিটির অন্য প্রান্তে যাদের আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব, সহকর্মী রয়েছে তাদের কাছেও ভোট চাইতে বলেন। তিনি বলেন, বাকী দশদিন সবাই নির্বাচনে সময় দিন। আমি বঙ্গবন্ধুর নৌকার জন্য জননেত্রী শেখ হাসিনার জন্য দশ দিন চেয়ে নিলাম। আপনারা ঘরে ঘরে ভোট চাইতে থাকুন। ইনশাআল্লাহ আগামী ২৬ জুন গাজীপুরবাসী জননেত্রী শেখ হাসিনাকে নৌকার বিজয় উপহার দিতে প্রস্তুত। এসময় তিনি সকলের দোয়া সহযোগীতা ও ভোট চান।

এর আগে বাদ জহুর টঙ্গী বাজার কেন্দ্রীয় জামে মসজিদে বীর মুক্তিযুদ্ধা ডাঃ নাজিম আহমেদের প্রয়াত স্ত্রী নিলিমা আহমেদের নামাজে জানাজায় অংশগ্রহন করেন।

এসময় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, তাঁতি লীগ ও ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।