দোয়া ও ইফতার মাহফিল
বেগম জিয়ার সুস্থতা ও নিঃশর্ত মুক্তি কামনা তাহিরপুর যুবদলের

সুনামগঞ্জ প্রতিনিধি : তাহিরপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল উপজেলার শাখার উদ্যোগে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা, নিঃশর্ত মুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুন) বিকালে তাহিরপুর উপজেলার পূর্ব বাজারে দলীয় কার্য্যালয়ে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে ছিলেন সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনিসুল হক।

সভাপতিত্ব করেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল তাহিরপুর উপজেলা যুবদল সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন ও সঞ্চালনা করেন ইউনিয়ন ছাত্রদল সভাপতি আবুল কালাম।

এসময় তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদাকে মিথ্যা মামলায় জড়িয়ে কারাগারে বন্দি রেখেও শান্তি নেই।জামিন দিচ্ছে না। নানান টালবাহানা করছে। জামিন দিলে আর সুষ্ঠু নির্বাচন হলেই বেগম জিয়ার নেতৃত্বে তাদের পরাজয় নিশ্চিত ভেবেই এই অবৈধ সরকার তার সুচিকিৎসা না দিয়ে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে।

তিনি আরো বলেন, অবৈধ সরকারের কাছে ন্যায় নীতি বলতে কিছুই নাই। তারা শুধু ক্ষমতা ধরে রাখতে চায় যে কোন ভাবে। জনগন চায় দেশে সঠিক ও নিরপেক্ষ নির্বাচন হোক। বেগম জিয়ার মুক্তির জন্য ঈদের পর কেন্দ্রীয় নেতৃবৃন্ধ যে কর্মসূচি দিবে তাতে সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। পিছিয়ে থাকলে আর চলবে না।

এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য, তাহিরপুর উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক জুনাব আলী, মুক্তিযোদ্ধা হারুন অর রশিদ, মন্নাছ মেম্বার, কৃষক দল সাধারন সম্পাদক লুতফুর রহমান, ইউনিয়ন বিএনপির সহ সভাপতি মহিবুর রহমান, স্বেচ্ছা সেবকদলের সাধারন সম্পাদক শাহীন মেম্বার, যুবদল যুগ্ম সাধারন সম্পাদক শাহজাহান কবির, ছাত্রদল নেতা সবুজ মিয়া, মতিউর রহমান, আল আমিন, সাকাফুল ইসলাম, হানিফ মিয়া, সালাহ উদ্দিন মুন, অপু, তোফায়েল প্রমুখ।

শেয়ার করুন