খাগড়াছড়িতে সাংবাদিকের বাড়িতে দুর্ধর্ষ চুরি

খাগড়াছড়ি প্রতিদিন ডটকম’র সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন মজুমদারের বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। জেলা শহরের মনপুরা এলাকায় মঙ্গলবার (১৯ জুন) সকালে এঘটনা ঘটে।

বাড়িতে কেউ না থাকার সুযোগে দু’টি রুমের কয়েকটি আলমারী ভেঙ্গে স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ মূল্যবান মালামাল চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

সাংবাদিক জসিম উদ্দিন মজুমদার বলেন, সকাল ১০টার দিকে তিনি ও তার শিক্ষিকা স্ত্রী যার যার কাজে বের হন। দুপুর দেড়টার দিকে তার স্ত্রী স্কুল থেকে বাড়ি ফিরে জিনিসপত্র এলোমেলো দেখে তাকে খবর দিলে তিনি বাড়িতে আসেন। বাড়িতে থাকা ৪-৫ ভরি স্বর্ণালঙ্কার, আনুমানিক পঞ্চাশ হাজার টাকা ও মূল্যবান জিনিসপত্র চুরি হয়েছে।

খবর পেয়ে খাগড়াছড়ি সদর থানার উপ পরিদর্শক মো: সাদেকের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মর্কতা (ওসি তদন্ত) বাইতুল ইসলাম জানান, চুরির বিষয়ে থানায় এখনো লিখিত কোন অভিযোগ করা হয়নি। তবে সন্দেহভাজন চুরির ওস্তাদ সুমন নামে একজনকে আটক করা হয়েছে।

তাকে থানায় চুরির ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লিখিত অভিযোগ পাওয়ার পর চুরি হওয়া মালামাল উদ্ধারে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।