ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ, স্কুলছাত্র নিহত

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে ক্রিকেট খেলা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে মেহেদী হাসান (১৪) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে।

মঙ্গলবার (২৬ জুন) সকালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত মেহেদী হাসান স্থানীয় বাগহাটা নূর আফতাব উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র এবং সাহেপ্রতাপ এলাকার বাসিন্দা।

স্থানীয়রা ও পরিবারের স্বজনরা জানান, গত রোববার ক্রিকেট খেলার একটি সিদ্ধান্ত নিয়ে মেহেদী ও তার ফুফাতো ভাই সাঈদের মধ্যে মাঠে ঝগড়া হয়। পরে এলাকার লোকজন ও স্বজনরা একত্র হয়ে বিষয়টি মীমাংসা করে দেন।

কিন্তু গতকাল সোমবার সন্ধ্যা ৭টায় সাঈদ ও তার সঙ্গীরা দেশি অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে মেহেদী ও তার পরিবারের লোকজনের ওপর হামলা চালায়। এতে কমপক্ষে ১০ জন আহত হয়।

আহতদের নরসিংদী জেলা ও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় মেহেদীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে আজ বেলা ১১টার দিকে মেহেদী হাসান মারা যায়। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, এ ঘটনায় নিহতের বাবা সুলতান মিয়া বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।

শেয়ার করুন