নরসিংদীতে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে ডিবি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ইদ্রিস মিয়া (২৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি ইজিবাইক ছিনতাইকারী ও হত্যা মামলার আসামি।

শনিবার (৩০ জুন) ভোররাতে নরসিংদী সদর উপজেলার মধ্য শিলমান্দী এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত ইদ্রিস (২৮) কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার আব্দুর রশিদের ছেলে।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান জানান, পলাশ উপজেলার ঘোড়াশাল থেকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আব্দুল গাফফার ও সঙ্গীয় ফোর্স শুক্রবার বিকালে ইদ্রিসকে আটক করেন।

আটকের পর তিনি গোয়েন্দা পুলিশের কাছে ৯টি হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। পরে তাঁকে নিয়ে রাত ২টার দিকে এই চক্রের আরো সদস্যকে আটক ও অস্ত্র উদ্ধারে অভিযান চালায়। এ সময় সদর উপজেলার মধ্য শিলমান্দী এলাকায় তাঁর সহযোগীরা তাঁকে ছিনিয়ে নেওয়ার জন্য গোয়েন্দা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

নরসিংদী সদর উপজেলার মধ্য শিলমান্দী আব্দুল্লাহ ডাইংয়ের পাশে পৌঁছালে ইদ্রিসের সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে গোয়েন্দা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে গোয়েন্দা পুলিশও পাল্টা গুলি চালায়। এতে ইদ্রিস গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এ সময় ইদ্রিসের সহযোগীরা পালিয়ে যায়।

পুলিশ ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তল ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে সদর মডেল থানায় পৃথক ৩টি মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন