আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষ, তিন যুবককে ছুরিকাঘাত

কক্সবাজারের চকরিয়ায় বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনা-ফ্রান্স খেলায় আর্জেন্টিনা হেরে যাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষ বখাটে যুবকদের ছুরিকাঘাতে দুই সহোদরসহ তিন যুবক আহত হয়েছেন।

শনিবার (৩০ জুন) রাত ১০টার দিকে উপজেলার বদরখালী ইউনিয়নের টোটালিয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, বদরখালী টোটালিয়া পাড়ার আনোয়ার আলীর ছেলে আবু হানিফ (১৭), খালকাছা এলাকার আলী আজমের ছেলে রেজাউল করিম মানিক (২৫) ও তার ছোট ভাই মো. রুবেল (২৩)।

জানা গেছে, শনিবার রাত ৮টার দিকে বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনা- ফ্রান্সের খেলা শুরু হয়। টোটালিয়া পাড়ার একটি চায়ের দোকানে খেলা দেখে বাড়ি ফিরছিলেন তারা। পথিমধ্যে আর্জেন্টিনা-ফ্রান্স থেকে হেরে যাওয়াকে কেন্দ্র করে হই-হুল্লোড় শুরু করে ব্রাজিল সমর্থকরা।

এসময় আর্জেন্টিনা সমর্থক রাজিব ও বাবুল নামের দুই যুবকের সাথে হানিফ, মানিক ও রুবেলের বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে রাজিব, হানিফ ও মানিককে ছুরিকাঘাত করে এতে রুবেল বাধা দিতে গেলে তাকেও ছুরিকাঘাত করা হয়।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। আহতদের মধ্যে হানিফ ও মানিকের অবস্থা গুরুতর হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী চিকিৎসা কর্মকর্তা মো. তামিমুল হাসান বলেন, আহত দুইজনের পেটে ছুরিকাঘাত করা হয়েছে। তাদের অবস্থা গুরুতর। অপর আহতকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইয়াছির আরাফাত বলেন, এ পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন