পদ না পেয়ে গাজীপুরে বিএনপি অফিসে আগুন

গাজীপুরে পদ না পেয়ে এক নেতা তার দলবল নিয়ে বিএনপি অফিসে আগুন দিয়েছে।

বুধবার (৪ জুলাই) বেলা ১১টার দিকে শহরের রাজবাড়ী রোডে অবস্থিত জেলা বিএনপি অফিসে এ ঘটনা ঘটে। স্থানীয়রা এবং ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

প্রত্যক্ষদর্শী বিএনপি নেতা জহিরুল ইসলাম জিটু জানান, তিনি জেলা বিএনপি অফিসে বসে পত্রিকা পড়ছিলেন। এমন সময় ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সদস্য এবং গাজীপুর মহানগর যুবদলের সাধারণ সম্পাদক প্রার্থী মাহামুদ হাসান রাজু তার ১০ থেকে ১২ জন সঙ্গী নিয়ে অফিসে প্রবেশ করে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে চলে যায়। মুহুর্তেই আগুন অফিসের বিভিন্ন আসবাবপত্রে ছড়িয়ে পড়ে।

এ সময় আশপাশের লোকজন এবং খবর পেয়ে ফায়ার সার্ভিসের জয়দেবপুর স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়। আগুনে অফিসের চেয়ার-টেবিল, সিলিং ফ্যান, দেয়ালে থাকা জিয়াউর রহমান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছবি পুড়ে গেছে।

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন যুবদলের সাতটি জেলা ও মহানগর ইউনিটের আংশিক কমিটি অনুমোদন দিয়েছেন। এর মধ্যে গাজীপুরও রয়েছে।

গাজীপুর মহানগর যুবদল কমিটি সভাপতি প্রভাষক মোঃ বশির উদ্দিন আহম্মেদ, সিনিয়র সহসভাপতি সাইফুল ইসলাম টুটুল, সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন ভাট, যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লুর রহমান মাসুম, যুগ্ম সাধারণ সম্পাদক হালিম মোল্লা ও সাংগঠনিক সম্পাদক মোঃ আতাউর রহমান।

গাজীপুর জেলা যুবদল কমিটি সভাপতি মোঃ মনির হোসেন, সিনিয়র সহসভাপতি জয়নাল আবেদীন, সহসভাপতি জাকারিয়া পারভেজ ও মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মাসুদ রানা, যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান মোল্লা, এডভোকেট রফিকুল ইসলাম ও হালিম শিকদার এবং সাংগঠনিক সম্পাদক মোঃ বিল্লাল হোসেন বেপারী।