খাগড়াছড়িতে যুব মহিলা লীগের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

খাগড়াছড়িতে বাংলাদেশ যুব মহিলা লীগের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। ছবি : প্রতিনিধি

শংকর চৌধুরী : জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কেক কাটা আর আলোচনা সভার মধ্য দিয়ে খাগড়াছড়িতে যুব মহিলা লীগের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

শুক্রবার (৬ জুলাই) সকালে শহরের কদতলী দলীয়স্থ জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তলনের পর বর্ণাঢ্য র‌্যালিসহকারে দলের সকল নেতৃবৃন্দকে সাথে নিয়ে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন, খাগড়াছড়ি জেলা আওমী লীগের সভাপতি ও ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

পরে, খাগড়াছড়ি জেলা যুব মহিলা লীগের সদস্য সচিব ফারজানা আজম পুর্ণিমা’র সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা। এতে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা, মনির হোসেন খান, কল্যাণ মিত্র বড়ুয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য নির্মলেন্দু চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও পরিষদের সদস্য এডভোকেট আশুতোষ চাকমা প্রমুখ।

এসময়, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য নিগার সুলতানা, জেলা পরিষদ সদস্য শতরূপ চাকমা মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য বাসন্তি চাকমা, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা ও সহ-সভাপতি মেহেদী হাসান হেলালসহ জেলা যুব মহিলা লীগ, জেলা আওয়ামী লীগ ও অংঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।