শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রাজীব আটক কালীগঞ্জে

গাজীপুরের কালীগঞ্জে অস্ত্র, চাঁদাবাজ, সন্ত্রাসী ও মাদক ব্যবসাসহ একাধিক মামলার পলাতক আসামী রাজীব (৩২) কে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

শনিবার (৭ জুলাই) দুপুরে তাকে গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, ৬ জুলাই শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক জহিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে কালীগঞ্জ পৌরসভার মুনশুরপুর গ্রামে সন্ত্রাসী রাজীবের বসত বাড়ীতে অভিযান চালিয়ে তাকে আটক করে।

এ সময় পুলিশ তার ঘর তল্লাশী করে ৫৩ পিস ইয়াবা, একটি চাইনীজ কুড়াল ও ২টি ছোড়া উদ্ধার করে। এ সংক্রান্ত বিষয়ে পুলিশ বাদী হয়ে রাজীবের বিরুদ্ধে অস্ত্র ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪(৭)১৮ ও ৫(৭)১৮ নং মামলা দায়ের করেছেন।

জানা যায়, রাজীব দীর্ঘদিন যাবৎ এলাকায় অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজী, ছিনতাই, চুরি ও মাদক ব্যবসা করে আসছে। ইতিপূর্বে এলাকাবাসী একাধিক বার তাকে আটক করে পুলিশে দিলেও সে জামিনে বের হয়ে পুনরায় তার পেশায় ফিরে যায়। রাজীব কালীগঞ্জ পৌরসভার মুনশুরপুর গ্রামের মৃত আজহার উদ্দিন (আজু)’র পুত্র।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু বকর মিয়া জানান, রাজীব একজন পুলিশের তালিকা ভুক্ত চাঁদাবাজ, শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে কালীগঞ্জ থানায় চাঁদাবাজী, অস্ত্র ও মাদকসহ ৮টি পৃথক মামলা রয়েছে। সে ৪(১১)১৭ নং মামলার ওয়ারেন্টভুক্ত আসামী।