ভূজপুরে দুই ছাত্রী ধর্ষণের অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে

চট্টগ্রাম : জেলার ফটিকছড়ি উপজেলা ভুজপুরের প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আবু হাশমের বিরুদ্ধে দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক পলাতক রয়েছেন।

তিনি ফটিকছড়ির ভুজপুরের রাজাটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক। ধর্ষণের শিকার দুই ছাত্রীর চাচা বুধবার (৪ জুলাই) ভুজপুর থানায় এ ব্যাপারে একটি মামলা দায়ের করেন।

জানা যায়, ভুজপুর স্কুলের ৩য় ও ৪র্থ শ্রেণীর দুই ছাত্রী (চাচাত বোন) আবু হাশেমের বাসায় গিয়ে তার স্ত্রীর কাছে প্রাইভেট পড়তো। স্ত্রীর ব্যস্ততায় আবু হাশেমও তাদের মাঝে মধ্যে পড়াতেন।

গত ১ জুলাই সন্ধ্যায় ৩য় শ্রেণীর ছাত্রীটি পড়তে গেলে স্ত্রীর অনুপস্থিতে আবু হাশেম ওই ছাত্রীটিকে নানা ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ছাত্রীটি বাসায় ফেরার পর যন্ত্রণায় কান্নাকাটি করলে মায়ের জিজ্ঞাসাবাদে ঘটনা প্রকাশ করে দেয়।

বিষয়টি পরিবারের মধ্যে জানাজানি হলে ৩য় শ্রেণীর ছাত্রী চাচাত বোন ৪র্থ শ্রেণীর ছাত্রীও একইভাবে শিক্ষক আবু হাশেমের হাতে ধর্ষিত হওয়ার ঘটনা প্রকাশ করে।

ভুজপুর থানার ওসি বায়েস আলম বলেন, ধর্ষণ মামলার আসামী আবু হাশেম মামলা রুজুর পরই তিনি পলাতক রয়েছেন। পুলিশ তাকে গ্রেফতারের জন্য আপ্রাণ চেষ্টা করছে।

শেয়ার করুন