পীর সাহেব চরমোনাই প্রধান মেহমান
চট্টগ্রামের জমিয়তুল ফালাহ ময়দানে ইসলামী মহাসম্মেলন শুরু

চট্টগ্রাম : আজ (বৃহস্পতিবার) থেকে বাংলাদেশ মুজাহিদ কমিটি চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে চট্টগ্রামের জমিয়তুল ফালাহ ময়দানে (বৃহস্পতি ও শুক্রবার) দু’দিনব্যাপী ইসলামী মহাসম্মেলন শুরু হবে।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে তাশরীফ আনবেন আমীরুল মুজাহিদীন হযরত মাওলানা মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) ও নায়েবে আমীরুল মুজাহিদীন হযরত মাওলানা মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম (শায়খে চরমোনাই)।

ঐতিহ্যবাহী জামিয়া ইসলামিয়া জিরি মহাপরিচালক আল্লামা শাহ মুহাম্মদ তৈয়ব (দা. বা.) ও নাজিরহাট বড় মাদরাসার মহাপরিচালক আল্লামা মুহাম্মদ ইদরীস (দা. বা.)-এর সভাপতিত্বে সম্মেলনে পবিত্র কুরআন-সুন্নাহের আলোকে গুরুত্বপূর্ণ বয়ান পেশ করবেন মুফাসসিরে কুরআন ও বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ হযরত মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী (কুয়াকাটা), জামিয়া আজিজুল উলুম বাবুনগরের প্রধান মুফতী হযরত মাওলানা মুফতী মাহমুদুল হাসান, বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ ও গবেষক আল্লামা ড. আ ফ ম খালিদ হোসেন, জামিয়া ইসলামিয়া পটিয়ার সম্মানিত সিনিয়র শিক্ষক আল্লামা হাফেজ ওবাইদুল্লাহ হামযা, জামিয়া বায়তুল করীম আল-ইসলামিয়া চট্টগ্রামের নির্বাহী পরিচালক ও শায়খুল হাদীস আল্লামা হাফেজ ফরিদ আহমদ আনসারী ও তরুণ বক্তা মাওলানা আবুল কালামা আযাদসহ দেশবরেণ্য ওলামায়ে কেরাম ও শীর্ষস্থানীয় পীর-মাশায়েখ।

প্রতিদিন বাদ জোহর ইসলামী মহাসম্মেলনে দল-মত নির্বিশেষে ধর্মপ্রাণ সকল মুসলমানকে শরীক হওয়ার উদাত্ত আহ্বান জানিয়েছেন বাংলাদেশ মুজাহিদ কমিটি চট্টগ্রাম জেলার সদর আলহাজ হাফেজ মাসুম বিল্লাহ ও সেক্রেটারি আলহাজ মুহাম্মদ হেলাল।

শেয়ার করুন