খালেদা জিয়ার মুক্তির দাবী
স্বেচ্ছাসেবক দলের মিছিলে পুলিশের বাঁধা সুনামগঞ্জে

সুনামগঞ্জ স্বেচ্ছাসেবক দলের মিছিলে পুলিশের বাঁধা। পরে সংক্ষিপ্ত সমাবেশ। ছবি : প্রতিনিধি

জাহাঙ্গীর আলম ভূইয়া : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি, সুচিকিৎসা ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সুনামগঞ্জ স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ মিছিলে বাঁধা দিয়েছে পুলিশ।

রবিবার (১৫জুলাই) দুপুরে সুনামগঞ্জ জেলা বিএনপির কার্যালয়ের সম্মুখ থেকে মিছিলটি বের হয়ে ট্রাফিক পয়েন্টে যাওয়ার পথে কামারখালি এলাকায় নেতা-কর্মীরা মিছিল নিয়ে পৌঁছালে বাধা দেয় পুলিশ। বাঁধা পেয়ে সেখানেই সংক্ষিপ্ত সমাবেশ করে নেতাকর্মীরা।

এসময় বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আলহাজ ফজলুল হক আছপিয়া ও জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন। এসময় বক্তারা বলেন,মিথ্যা মামলা দিয়ে এখন কারাগারে তাকে সুচিকিৎসা দেওয়া হচ্ছে না। সু-কৌশলে রাজনীতি এবং নির্বাচন থেকে অপসারণের উদ্দেশ্যে এই অবৈধ সরকার মিথ্যা মামলা দিয়ে খালেদা জিয়াকে বন্দি করে রেখেছে।

অবিলম্বে তার ওপর দায়ের করা সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে এবং মুক্তি দিতে হবে। না হলে এদেশের জনগন তার মুক্তির জন্য কঠিন আন্দোলন শুরু করবে।

সুনামগঞ্জ স্বেচ্ছাসেবক দলের মিছিলে পুলিশের বাঁধা। পরে সংক্ষিপ্ত সমাবেশ। ছবি : প্রতিনিধি

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি ওয়াকিফুর রহমান গিলমান, সেলিম উদ্দিন, ফারুক আহমদ, আবুল কালাম, আনিসুল হক, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল, জেলা কৃষক দলের সভাপতি আ ত ম মিসবাহ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সামসুজ্জামান জামান, সহ-সভাপতি ইকবাল হোসেন, রাসেল আহমদ, মোস্তাক আহমদ, সাধারণ সম্পাদক মোনাজ্জির হোসেন প্রমুখ।