সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মুকুটকে সংবর্ধনা

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট ভারত ও ইংল্যান্ডে ১৫ দিনের সরকারী সফর শেষে তার নিজ এলাকা সুনামগঞ্জে পৌছাঁলে হাজারো জনতা তাকে সংবর্ধনা প্রদান করেন।

রবিবার (১৫ জুলাই) বিকেল ৫টায় ঢাকা থেকে বাংলাদেশ বিমানের একটি ফাইটে সিলেট ওসমানী বিমানবন্দরে পৌছাঁন। গাড়িবহর ও মোটর শোভাযাত্রা সহকারে শহরে প্রবেশ করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে তিনি জেলা পরিষদের কার্যালয়ে আসেন।

এ সময় জেলা প্রশাসন ও তার সংগঠন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের হাজারো নেতাকর্মীরা তাকে ফুলের তুরা দিয়ে শুভেচ্ছা জানান।

সংবর্ধিত অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেন, বাংলাদেশের বিভিন্ন জেলার ১৯জন জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যরা ১৫ দিনের সরকারী সফরে ভারত ও ইংল্যান্ডে যান এবং দুই দেশের সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে অংশ নেন। তাদের জেলা পরিষদ কিভাবে চলে, তাদের কার্যক্রম কি, তারা কিভাবে এই পরিষদ পরিচালনা করেন।

সফরের এই অভিজ্ঞতা দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করে ভারত ও ইংল্যান্ডের জেলা পরিষদের মতো বাংলাদেশের জেলা পরিষদ পরিচালিত করার আহবান জানাবেন বলে তিনি সাংবাদিকদের জানান।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক ও জেলা পরিষদের সচিব মোঃ এমরান হোসেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সৈয়দ আবুল কাশেম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আবুল কালাম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু, এডভোকেট আজাদুল ইসলাম রতন, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কর, সুনামগঞ্জ জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস, এডভোকেট কল্লুল তালুকদার চপল, সদস্য ও ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রনজিৎ চৌধুরী রাজন, জেলা কৃষকলীগ নেতা যথীন্দ্র মোহন তালুকদার, সদর যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল, সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম উকিল,কাওসার তালুকদার, বকুল তালুকদার, জনি হোসাইন, গিয়াস উদ্দিন, দিলোয়ার হোসেন, জেলা মৎস্য জীবিলীগের সভাপতি তৌহিদ হোসেন বাবু, সদর মৎস্যজীবীলীগের সাধারন সম্পাদক হেলাল আহমদ, জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুটের ব্যক্তিগত সহকারী মিলটন পুরকায়স্থ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, তিনি গত ২৬ জুন ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের একটি ফাইটে তিনি ও তার সহকর্মীরা ১৫ দিনের সরকারী সফরে ভারত ও ইংল্যান্ডে যান।

শেয়ার করুন