তিন বিষয়ে প্রাধান্য দিয়ে কাজ করবেন নতুন ডিআইজি

চট্টগ্রাম: পুলিশের চট্টগ্রাম রেঞ্জের নতুন উপ-মহাপরিদর্শক (ডিআইজি) খন্দকার গোলাম ফারুক জানিয়েছেন, তিনটি বিষয়কে প্রাধান্য দিয়ে কাজ করব।

মঙ্গলবার (১৭ জু্লাই) খুলশী রেঞ্জ ডিআইজি কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

ডিআইজি বলেন, সামনে জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে কোনো কুচক্রীমহল যাতে অাইনশৃঙ্খলার অবনতি ঘটাতে না পারে সে লক্ষ্যে কাজ করবো। সন্ত্রাস ও জঙ্গিবাদকে নির্মূল করতে কাজ করবো। মাদকের ভয়াবহতা রোধ ও রেঞ্জ পুলিশের অধীনে বিভিন্ন ইউনিটে শৃঙ্খলা আনতে কাজ করবেন বলে জানান ডিআইজি।

মাদকের ব্যাপারে কোনো ছাড় নেই উল্লেখ করে ডিআইজি বলেন, মাদকের সঙ্গে পুলিশের কেউ জড়িত থাকলে তার চাকরি থাকবে না। বিভিন্ন থানার যেসব ওসির বিরুদ্ধে অভিযোগ রয়েছে তা তদন্ত করে শাস্তিমূলক ব্যবস্থা নেবেন বলে জানান তিনি।

সভায় অতিরিক্ত ডিআইজি রোকন উদ্দিন, অতিরিক্ত ডিআইজি আবুল ফয়েজ, জেলা পু্লিশ সুপার নুরেআলম মিনা, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি কলিম সরওয়ার, সাধারণ সম্পাদক শুকলাল দাশ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, অতিরিক্ত পু্লিশ সুপার রেজাউল মাসুদ, অতিরিক্ত পু্লিশ সুপার মহিউদ্দীন মাহমুদ সোহেল, অতিরিক্ত পু্লিশ সুপার একেএম এমরান ভুঁঞা, অতিরিক্ত পুলিশ সুপার মশিউদদৌলা রেজাসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খন্দকার গোলাম ফারুক ১৫ জুলাই চট্টগ্রাম রেঞ্জে ডিআইজি হিসেবে যোগদান করেন। তিনি এর আগে রংপুর রেঞ্জে ডিআইজি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

শেয়ার করুন