উত্তরজেলা ছাত্রদল নেতা মোরশেদ হাজারী দুর্বৃত্তের হামলায় আহত

মেডিকেলে আহত ছাত্রদল নেতার পাশে উপজেলা নেতৃবৃন্দ। ছবি : প্রতিনিধি

ফটিকছড়ি : উত্তরজেলা ছাত্রদলের সহ সভাপতি এম. মোরশেদ হাজারীর উপর হামলা করেছে একদল দুর্বৃত্ত। এতে তিনি গুরুতর আহত হয়েছেন। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে প্রথমে নাজিরহাট হাসপাতাল এবং পরে চমেক হাসপাতালে ভর্তি করা হয়।

বুধবার (১৮ জুলাই) রাত ৮টায় উপজেলার রাজঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

উপজেলা ছাত্রদল নেতা ওসমান তাহের সম্রাট জানান, রাত ৮টার দিকে হঠাৎ করে মোরশেদ হাজারীকে কেন্দ্র করে রাজঘাট এলাকায় ৬০/৭০ জন লোক মুখোশ পড়ে ধারালো অস্ত্র ও লোহার রড নিয়ে তাকে চারপাশ থেকে ঘিরে মারতে থাকে। এসময় হামলাকারীরা জয় বাংলা, জয় বঙ্গবন্ধু বলে শ্লোগান দিতে থাকে। হাজারী মাথায় মারাত্মক আহত হয়ে মাটিতে পরে গেলে পাশের ব্যবসায়ীরা বাঁচাতে এগিয়ে আসলে হামলা কারীরা পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নাজিরহাট মেডিকেল প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে স্থানান্তর করা হয়।

ফটিকছড়ি উপজেলা ছাত্রদল নেতা ও বিএনপির নেতারা এ ঘটনায় ছাত্রলীগকে দায়ী করে আসছে।

তবে বিষয়টি অস্বীকার করে ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দীন বলেন, এ ঘটনা কে বা কারা ঘটিয়েছে জানিনা। ছাত্রলীগ করলে অবশ্যই জানতাম।

স্থানীয়দের অভিমত, এ ঘটনাকে কেন্দ্র করে শান্ত ফটিকছড়ি আবার সেই অশান্তের দিকে যাচ্ছে।

মোরশেদ হাজারীর হামলার খরব শুনে সাথে সাথে হাসপালে দেখতে যান মহানগর বিএনপি স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডাঃ সরোয়ার হোসেন, ফটিকছড়ি উপজেলা বিএনপির প্রভাবশালী নেতা এম শহিদুল আজম চেয়ারম্যান, উত্তরজেলা ছাত্রদলের সহ সভাপতি এম আব্দুল আজিজ,মুহসিন কলেজের আহবায়ক ইয়াকুব আলী সিফাত, ফটিকছড়ি যুবদল নেতা আমিন তালুকদার, সাংবাদিক এইচ.এম.সাইফুদ্দীন, ফটিকছড়ি কলেজের আহবায়ক আব্দুল্লাহ আল মামুন, সদস্য সচিব আল মামুন, উপজেলা ছাত্রদল নেতা উজ্জ্বল, সাইমন, রাব্বী প্রমূখ।