প্রতিমন্ত্রীর কাঁধে রাজনৈতিক সহকর্মীর কফিন!

কিশোরগঞ্জ : তাড়াইল উপজেলা চেয়ারম্যান কাঞ্চনের জানাজা শেষে তার লাশ দাফনের জন্য কফিন বহন করে নিয়ে যান শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু।

বুধবার (১৮ জুলাই) রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন ভূঁইয়া কাঞ্চন (৬২)। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বৃস্পতিবার বিকালে তাড়াইল-সাচাইল মাদ্রাসা মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তার লাশ স্থানীয় গোরস্থানে দাফনের জন্য নিয়ে যাওয়া হয়। এসময় শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু ওই লাশের কফিন বহন করে নিয়ে যান।

প্রসঙ্গত, সদা হাস্যজ্জল সহজ-সরল আচরণ ও সাধারণ জীবনেযাপনে অভ্যস্ত সদা হাস্যজ্জল কামাল উদ্দিন ভূঁইয়া কাঞ্চন দলমত নির্বিশের্ষে সকল শ্রেণি-পেশার মানুষের কাছে খুবই জনপ্রিয় ছিলেন। তিনি ১৯৮৮ সাল থেকে ১৯৯৭ সাল পর্যন্ত দুইবার তাড়াইল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। গত উপজেলা পরিষদ নির্বাচনে তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

শেয়ার করুন