আ'লীগের বর্ধিত সভায় অভিযোগ
প্রধানমন্ত্রীর দেওয়া নির্দেশনা মানছে না নেতাকর্মীরা

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূলের নেতাকর্মীদের মূল্যায়ন ও সক্রিয় করে তোলার লক্ষে খাগড়াছড়িতে সদর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ জুলাই) সকাল সাড়ে ১০টায় জেলা শহরের কদমতলীস্থ জেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে এ সভার আয়োজন করে সংগঠনটি।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোকনেশ্বর ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সদর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল আজম, সহ-সভাপতি সাধন দে, সাধারণ সম্পাদক চন্দন কুমার দে, ৩নং গোলাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জ্ঞান রঞ্জন ত্রিপুরা, ১নং ইউপি চেয়ারম্যান আম্যে মারমাসহ সিনিয়র নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আয়োজিত এ বিশেষ বর্ধিত সভায় সদর উপজেলার আওতাধীন ৫টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দরা এতে অংশ নেয়।

এসময় ইউনিয়ন পর্যায় থেকে আসা তৃণমূল নেতাকর্মীরা অভিযোগ করে বলেন, ঢাকায় বর্ধিত সভায় দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া নির্দেশনা মানছে না জেলার নেতারা। বিএনপি-জামায়াত সরকারের আমলে মিথ্যা মামলা নিয়ে এখনো পালিয়ে বেড়াচ্ছেন তৃণমূলের অনেক নেতাকর্মী।

আওয়ামীলীগ ক্ষমতায়, তারপরেও দলে আজ ত্যাগী কর্মীদের মূল্যায়ন নেই। নির্বাচন ঘনিয়ে আসলেই জেলা নেতাদের কাছে কর্মীর দরকার হয় তার আগে নয়। সংগঠনকে আরো গতিশীল ও শক্তিশালী করার লক্ষে তৃণমূলের নেতাকর্মীদের মূল্যায়নসহ সাংগঠনিক বিভিন্ন কর্মকান্ডের বিষয় উঠে আসে বক্তব্যে।

এসময় আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা প্রতিককে জয়যুক্ত করতে জাতীর জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানামূখী উন্নয়ন কর্মকান্ড জনগনের কাছে তুলে ধরে আপামর জনতাকে সাথে নিয়ে আওয়ামীলীগের জয় ছিনিয়ে আনার জন্য সকলের প্রতি আহবান জানান বক্তারা।