প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বাগদান সম্পন্ন!

বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপস্টার নিক জোনাসের বাগদান সম্পন্ন হয়েছে। ‘নিয়াঙ্কা’র প্রেমের গুঞ্জনের মধ্যে শুক্রবার পশ্চিমা সংবাদমাধ্যমগুলো বাগদানের খবর নিশ্চিত করেছে।

জানা যায়, সম্প্রতি লন্ডনে প্রিয়াঙ্কার ৩৬তম জন্মদিন একসঙ্গে উদযাপন করেন নিক ও প্রিয়াঙ্কা। সেখানেই তারা বাগদানের কাজটি সেরে ফেলেন। তবে এ নিয়ে দু’জনের পক্ষ থেকে আংটিবদলের আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

গত বছর মেট গালা অনুষ্ঠানে নিজের চেয়ে ১০ বছর ছোট নিক জোনাসের সাথে পরিচয় হয় প্রিয়াঙ্কা চোপড়ার। তখন তাদের একসঙ্গে লালগালিচায় হাঁটা নিয়ে অনেক গুজব রটে।

তবে জিমি কিমেলের টক শোতে প্রিয়াঙ্কা বলেছিলেন, ‘নিক দারুণ মানুষ। তবে আমাদের পরিচয় অল্প সময়ের জন্য হয়েছিল। ফলে বেশি ঘনিষ্ঠতার সুযোগ নেই।’

এদিকে আলি আব্বাস জাফরের ‘ভারত’ ছবির মধ্য দিয়ে দুই বছর পর বলিউডে প্রত্যাবর্তনের কথা ছিলো প্রিয়াঙ্কার। কিন্তু বৃহস্পতিবার এক টুইটে আলি আব্বাস জাফর জানান, ‘প্রিয়াঙ্কা চোপড়া ‘ভারত’-এ কাজ করছেন না। এর পেছনে বিশেষ কারণ রয়েছে। তিনি শেষ সময়ে এসে সিদ্ধান্ত জানিয়েছেন। তবে আমরা অনেক খুশি। ‘ভারত’ টিমের পক্ষ থেকে তার সুখী জীবন কামনা করছি।’

শেয়ার করুন