তিন দিনব্যাপী ফলদ ও বৃক্ষ মেলার উদ্ভোধন

সুনামগঞ্জ : “অপ্রতিরুদ্ধ দেশের অগ্রযাত্রায় ফলের পুষ্টি যোগাবে নতুন মাত্রা” এই শ্লোগান কে সামনে রেখে উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ফলদ ও বৃক্ষ মেলার বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ জুলাই) সকাল সাড়ে ১১টায় এ উপলক্ষ্যে উপজেলার সকল কর্মকর্তা ও কর্মচারী, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিবর্গের অংশগ্রহনে সময় উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়।

র‌্যালীটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে তিন দিন ব্যাপী ফলদ ও বৃক্ষ মেলার উদ্ভোধন করা হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে আলোচনা সভায় মিলিত হয়।

এসময় তাহিরপুর উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুছ ছালামের সভাপতিত্বে ও উপজেলা উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা আসাদুজ্জামানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হোসেন রুকন, তাহিরপুর উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, আ’লীগ নেতা অনুপম রায়, উপজেলা যুব মহিলা লীগের আহবায়ক আইরিন আক্তার, উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক তানসেন তালুকদার তুশার প্রমুখ।

আলোচনা সভা শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের মধ্যে বিনামূল্যে ফলদ বৃক্ষের চারা বিতরণ করা হয়।