বলিউডে বাজছে দুই বিয়ের সানাই

একদিকে রণবীর-দীপিকা অন্যদিকে মার্কিন সংগীতশিল্পী ও অভিনেতা নিক জোনাস-প্রিয়াংকা চোপড়ার বিয়েতে মেতে উঠেছে এদের ভক্তরাসহ পুরো বলিউড পাড়া।

শোনা যাচ্ছে আসছে অক্টোবরেই নিক জোনাস-প্রিয়াংকা চোপড়ার বিয়ের সানাই বাজতে চলেছে। শুধু কি তাই, খবর রটেছে, বিয়ের জন্য বিশেষ গাউনও তৈরি করে ফেলেছেন প্রিয়াংকা। বিয়ের আয়োজনে বিভোর প্রিয়াংকা ছেড়েছেন চলচ্চিত্রও। শুক্রবার গণমাধ্যমকে খবরটি জানিয়েছেন ভারতীয় নির্মাতা আলী আব্বাস।

তার নির্মিতব্য ‘ভারত’ চলচ্চিত্র থেকে ‘বিশেষ কারণে’ শেষ মুহূর্তে সরে দাঁড়িয়েছেন প্রিয়াংকা। নিরুপায় নির্মাতা সেই বিশেষ কারণের জন্য শুভকামনাও জানিয়েছেন তাকে। শোনা যাচ্ছে, বিয়ের পর প্রিয়াংকা স্বামীর সঙ্গে লস এঞ্জেলসেই থাকবেন।

বিয়েটা হবে মার্কিন মুলুকেই। ভারতীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে, এরই মধ্যে আমন্ত্রিতদের তালিকাও নাকি ঠিক করে ফেলেছেন প্রিয়াঙ্কা-নিক। শোনা যাচ্ছে ব্রিটিশ রাজ পরিবারের তরফে প্রিন্স হ্যারি, যুবরানী মেগান মার্কলও নাকি প্রিয়াঙ্কা-নিকের বিয়েতে হাজির থাকবেন।

অন্যদিকে রণবীর-দীপিকা পাডুকোনের বিয়ের সানাই বাজতে চলেছে আসছে নভেম্বরে। দুই পরিবারেই চলছে বিয়ের জোর প্রস্তুতি। এই তারকাজুটি ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন তাদের বিয়ের ভেন্যু। মেয়ের বিয়ের ভেন্যু চূড়ান্ত করার জন্য ইতালি গেছেন দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন। আল্পস পর্বতমালার পাদদেশে অবস্থিত লেক কোমোতেই বিয়ে হবে তাদের।

ইতালীর এ মনোমুগ্ধকর লেক কোমোতেই হবে রণবীর-প্রিয়াংকার বিয়ে দুই বিয়ের নানা আয়োজনের খবরে আর গুঞ্জনে বেশ ভালোই জমে উঠেছে বলিউড।

শেয়ার করুন