চকরিয়ায় জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ ও মাদক বিষয়ক কর্মশালা

কক্সবাজার : চকরিয়ায় উপজেলা পরিষদের আয়োজনে জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ ও মাদক সেবন থেকে বিরত রাখতে সচেতনতা বৃদ্ধিমূলক ৬ দিনের কর্মশালা চলছে।

বুধবার (১ আগষ্ট) দুপুরে স্থানীয় সরকার বিভাগের উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প এবং জাইকার সহযোগিতায় চকরিয়া উপজেলা প্রশাসনের হল রুমে তৃতীয় দিনের কর্মশালা শেষ হয়েছে।

এদিনের কর্মশালায় উপজেলার দিগরপানখালী উচ্চবিদ্যালয় ও চকরিয়া উম্মেখাতুন মোমিন দাখিল মাদ্রাসার শিক্ষক, অভিভাবক, বিদ্যালয় পরিচালনা কমিটির কর্মকর্তা, সংবাদকর্মী উপস্থিত ছিলেন।

কর্মশালায় চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জাফর আলম এমএ, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা স্বাস্থ্য ও প. প কর্মকর্তা ড. শাহবাজ, চকরিয়ার থানার ওসি (তদন্ত) ইয়াছির আরাফাত, সাবেক ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বুলবুল, চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, প্রধান শিক্ষক মুজিবুল হক বিএসসি, জাইকার প্রতিনিধি পাপিয়া চাকমাসহ আরো অনেকে।

কর্মশালায় চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমান শিক্ষার্থীদের এইচএসসি পরীক্ষার আগ পর্যন্ত স্মার্টফোন না দিতে অভিভাবকদের অনুরোধ জানান।