চট্টগ্রামে আইনজীবীর অন্তঃসত্ত্বা স্ত্রী’র লাশ উদ্ধার

চট্টগ্রাম : নগরীর চান্দগাঁও থানাধীন ফরিদারপাড়া এলাকায় নিজ বাসা থেকে চট্টগ্রাম আদালতের আইনজীবী এহতেশামুল পারভেজ সিদ্দিকী জুয়েলের স্ত্রী বিবি রহিমার (২৮) মরদেহ উদ্ধারে করেছে পুলিশ।

বুধবার (১ আগস্ট) বিকাল ৪টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে। বিবি রহিমা চারমাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

চান্দগাঁও থানার ওসি আবুল বশর এ তথ্য নিশ্চিত করে জানান, ‘ওই আইনজীবী জানিয়েছেন, সকালে বাসা থেকে যাওয়ার সময় তিনি তার স্ত্রীকে ভালোই দেখে যান। দুপুর আড়াইটার দিকে বাসায় এসে তিনি মেঝেতে তার স্ত্রীর মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে তিনি বিষয়টি থানায় জানালে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করি। লাশ চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

এদিকে আইনজীবী এহতেশামুল পারভেজ সিদ্দিকী জুয়েল ও তার স্ত্রী বিবি রহিমার মধ্যে দাম্পত্য কলহ ছিল বলে স্থানীয় ও আত্মীয় সূত্রে জানা গেছে। বুধবার সকালেও তাদের মধ্যে ঝগড়া হয়েছিল বলে জানিয়েছে সূত্রগুলো।

বিবি রহিমার মরদেহ উদ্ধারের সময় তার হাত পিছন থেকে বাঁধা ছিল। গলায় ও শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন ছিল বলে জানিয়েছে পুলিশ সূত্র।

ওসি আবুল বশর আরও বলেন, ‘প্রাথমিকভাবে আমরা নিশ্চিত হয়েছি বিবি রহিমাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। কে বা কারা হত্যা করেছে সেই বিষয়ে আমরা এখনও নিশ্চিত নই। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।’

শেয়ার করুন