সিদ্দিকুর রহমানকে ১০ দিনের মধ্যে স্বপদে বহাল নির্দেশ শিক্ষা বোর্ডের

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বালিজুড়ী এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমানকে ১লা আগষ্ট থেকে ১০দিনের মধ্যে স্বপদে বহাল করে বিদ্যালয়ের কার্যক্রম পরিচালনা করার জন্য বিদ্যালয় ম্যানিজিং কমিটিকে নির্দেশ দিয়েছেন সিলেট মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর আব্দুল কুদ্দুছ।

স্বপদে বহাল করা হয়েছে তার লিখিত ভাবে সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব মোহাম্মদ মোস্তফা কামালকে জানানো নির্দেশ দেওয়া হয়েছে। অন্যথায় বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে আবারও কঠোর নির্দেশ দিয়েছেন। এবং সিলেট মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের আদেশক্রমে সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব মোহাম্মদ মোস্তফা কামাল স্বাক্ষরিত একটি (স্বারক নংঃ সিশিবো/প্রশা-২১/আঃ আঃ কঃ/৬৭৩) চিঠি দেওয়া হয় সবাইকে।

বুধবার (১ আগষ্ট) সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বালিজুরী এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও ম্যানিজিং কমিটির সভাপতি হাইকোর্টের রায় অবমানা ও মাধ্যমিক শিক্ষা বোর্ডের কতৃক প্রেরিত নির্দেশনা দিয়ে কয়েকটি চিঠি প্রেরনরে পরও বিদ্যালয়ের ম্যানিজিং কমিটি তা অমান্য করায় তাদের ডেকেছিলেন সিলেট মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান। এই সময় বালিজুরী এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফাহিমা আক্তার ও ম্যানিজিং কমিটির সভাপতি আবুল খায়েরসহ ম্যানিজিং কমিটির কয়েকজন সদস্য ও সাবেক প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমান উপস্থিত ছিলেন। সবার উপস্থিতিতে এই নির্দেশ দেয়া হয়।