ট্রাফিক সপ্তাহ উপলক্ষে সিএমপি’র র‌্যালি

চট্টগ্রাম : নগরজুড়ে যানজট নিরসন এবং যানবাহন চলাচলে শৃঙ্খলা ফিরিয়ে আনতে ট্রাফিক সপ্তাহ উপলক্ষে র‌্যালি করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

সোমবার (৬ আগস্ট) সকালে নগরের দামপাড়া পুলিশ লাইন্সে র‌্যালির উদ্বোধন করেন সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান।

র‌্যালি দামপাড়া পুলিশ লাইন্স থেকে শুরু হয়ে জিইসি কনভেনশন সেন্টারের সামনে গিয়ে র‌্যালি শেষ হয়। র‌্যালিশেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

র‌্যালিতে সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান, অতিরিক্ত কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ উল হাসান, অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) কুসুম দেওয়ান, অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম, উপ-পুলিশ কমিশনার (সদর) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) হারুন অর রশিদ হাজারী, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর) ফাতিহা ইয়াছমিন, আজাদীর সম্পাদক ও নগর কমিউনিটি পুলিশিং কমিটির আহবায়ক এম এ মালেক, চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহবুবুল আলম, কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরী স্বপন সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকতারা উপস্থিত ছিলেন।

পুলিশের পক্ষ থেকে রোববার থেকে দেশব্যাপী ট্রাফিক সপ্তাহ ঘোষণা করা হয়। এ উপলক্ষে সিএমপি’র ট্রাফিক বিভাগ ও জেলা পুলিশের ট্রাফিক বিভাগ র‌্যালী, লিফলেট বিতরণ সহ বিভিন্ন সচেতনতামূলক প্রোগ্রাম হাতে নিয়েছে।

শেয়ার করুন