চট্টগ্রামে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

চট্টগ্রাম : লোহাগাড়া উপজেলায় মঙ্গলবার (৭ আগষ্ট) এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। তার নাম হাসনা হেনা বিউটি (২০)। এ ঘটনায় বিউটির স্বামী মো. সাকিবকে আটক করেছে পুলিশ।

বিউটি উপজেলার রশিদের ঘোনা এলাকার দেরাজ মিয়ার ছেলে মো. সাকিবের স্ত্রী এবং উপজেলার সদর ইউনিয়নের দরবেশহাট এলাকার জাফর আহমদের মেয়ে।

জানা যায়, এক বছর আগে সাকিব ও বিউটির মধ্যে বিয়ে হয়। সেই সুবাদে বিউটি স্বামী, শাশুড়ি, দেবর ও ননদের সাথে উপজেলা সদরের ফোরকান টাওয়ারের ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। বিউটির ২১ দিনের এক ছেলে সন্তান রয়েছে।

সাকিব জানান, মঙ্গলবার সকালে কথা কাটাকাটির এক পর্যায়ে বাথরুমে থাকা টয়লেট ক্লিনার পান করে বিউটি। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়।

বিউটির স্বজনদের অভিযোগ, স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন প্রায়ই নির্যাতন করত। ঘটনার দিনও নির্যাতন করেছে। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। কেন আমাদের না জানিয়ে শ্বশুর বাড়ির লোকজন গোপনে বিউটির লাশ দাফনের ব্যবস্থা করল। অভিযোগ করেন বিউটির পরিবার।

এ বিষয়ে লোহাগাড়া থানার ডিউটি অফিসার এসআই আবুল কাশেম জানান, পুলিশ খবর পেয়ে শ্বশুর বাড়ি থেকে নিহতের লাশ উদ্ধার করে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে নিহতের স্বামী সাকিবকে আটক করা হয়েছে বলে জানায় পুলিশ।