খুঁটিতে বেঁধে গৃহবধু নির্যাতনের ঘটনায় মামলা দায়ের, আটক ১

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় খুঁটিতে বেঁধে গৃহবধুকে শারীরিক নির্যাতনের ঘটনায় নির্যাতিতার স্বামী ৫ জনকে আসামী করে মামলা দায়ের করেন।

বুধবার (৮ আগস্ট) সকালে বিশ্বম্ভরপুর থানা পুলিশ ঘটনায় জরিত থাকার অভিযোগে কাজল মিয়া নামে একজনকে আটক করেছে। এ বিষয়ে বিশ্বম্ভরপুর থানার ওসি মোল্লা মুনির হোসেন মামলা দায়ের ও আটকের সত্যতা নিশ্চিত করেন।

নির্যাতিতা গৃহবধূর স্বামী সেলিম মিয়া জানায়, আমার স্ত্রী আকলিমা গত রবিবার (৫ জুলাই) আমলগ্রহনকারী ম্যাজিস্ট্রেট আদালতে প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা দায়ের করায় আমার স্ত্রীকে বাড়ি থেকে ধরে নিয়ে খুঁটিতে বেধেঁ মারে। আমি মামলা দায়ের করেছি, ন্যায় বিচার চাই।

উল্লেখ্য,গত মঙ্গলবার (৭ আগস্ট) সকাল সাড়ে নয়টার সময় উপজেলার ছাতার কোন গ্রামে পুলিশ সদস্যের পরিবার ও ওই গৃহবধূর পরিবারের মামলা মোকদ্দমার বিরোধকে কেন্দ্র করে পুলিশ সদস্যের চাচা আব্দুল কদ্দুছের বাড়ির উঠানে পুলিশ সদস্যের পিতা আব্দুল মোতালেব (৬০) ও আইন উদ্দিনের ছেলে আব্দুল মান্নানসহ অন্যান্যরা ওই গৃহবধূর বসত ঘর থেকে তাকে ধরে এনে খুঁটিতে বেঁধে বেধরক মারধর করে।

খবর পেয়ে বিশ্বম্ভরপুর থানা পুলিশ ঘটনাস্থল গেলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আশংকাজনক অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।