নিবন্ধনহীন মোটরসাইকেল চাপায় বৃদ্ধ নিহত গাজীপুরে

গাজীপুর : মোটর সাইকেলের নিবন্ধন ছিল না। কলেজ শিক্ষার্থী চালকের লাইসেন্স ছিল না। আরো দুই বন্ধু নিয়ে তিনজনের মোটর সাইকেল চলছিল প্রাণখুলে। এ সময় ওই মোটরসাইকেল চাপায় আব্দুল গফুর (৮০) নামে এক বৃদ্ধ নিহত হন। পরে পুলিশ তাদের গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদশেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ। নিহত গফুর উপজেলার আবদার গ্রামের ফজর আলীর ছেলে।

এ ঘটনায় পুলিশের হেফাজতে রয়েছে তিন কলেজ ছাত্র। এরা হলেন উপজেলার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের লিটন মিয়ার ছেলে সাগর মিয়া (২০), মৃত আব্দুল সোবহানের ছেলে বিল্লাল হোসেন (১৮) ও শফিকুল ইসলামের ছেলে সাইদ আল মুবিদ (১৯)।

বুধবার (৮ আগস্ট) দুপুর ১২টার দিকে উপজেলার আবদার এলাকায় জৈনা বাজার-কাওরাইদ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে শ্রীপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রাজিব কুমার সাহা জানান, আব্দুল গফুর মিয়া জৈনাবাজার-কাওরাইদ সড়কের এইচবিএস অ্যাপারেল কারখানা সামনের রাস্তা পারাপারের সময় একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীণ অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে ঘটনায় চালকসহ তিন মোটরসাইকেল আরোহীকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এদের মধ্যে সাগর মিয়া মোটরসাইকেল চালাচ্ছিলেন। তার কোনো ড্রাইভিং লাইসেন্স ও মোটরসাইকেলের নিবন্ধনের কোনো কাগজপত্র দেখাতে
পারেনি। তারা সবাই একই কলেজের শিক্ষার্থী।

অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।