সম্মাননা পেলেন তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর

ওসি নন্দন কান্তি ধরকে সম্মাননা ক্রেষ্ট দিচ্ছেন পুলিশ সুপার বরকত উল্লাহ

সুনামগঞ্জের তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর দ্বিতীয়বারের মত জেলার শ্রেষ্ঠ চৌকস পুলিশ কর্মকর্তা হিসাবে পুরষ্কৃত হলেন।

শনিবার (১১ আগষ্ট) দুপুরে সুনামগঞ্জ পুলিশ লাইনে আয়োজিত জেলা পুলিশের মাসিক অপরাধ ও কল্যান সভায় আইন শৃংখলা রক্ষায় বিশেষ অবদানের জন্য জেলার ১২টি থানার মধ্যে পরির্দশক (ইন্সপেক্টর) ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ঠ ও চৌকস কর্মকর্তা হিসেবে সম্মাননা ক্রেষ্ট ও সাটির্ফিকেট তুলে দেন সুনামগঞ্জ পুলিশ সুপার বরকত উল্লাহ খান।

এসময় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

ওসি নন্দন কান্তি ধর পুলিশ সুপারের নির্দেশে তাহিরপুর উপজেলার বিভিন্ন হাওরে অভিযান চালিয়ে ১৪ লাখ টাকার কোনা জাল আটক করে মোবাইল কোর্টের মাধ্যমে ধ্বংস করায় এই পুরষ্কার পান। এছাড়াও গত জুন মাসে এই উপজেলায় মাদকবিরোধী কঠোর অভিযান চালানোয় জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে সম্মাননা পান।

শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত করে সম্মানিত করায় পুলিশ সুপার বরকত উল্লাহ খানকে তাহিরপুর পুলিশ প্রশাসনের পক্ষ থেকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান ওসি নন্দন কান্তি ধর।

ওসি নন্দন কান্তি ধর জানান, একার পক্ষে কোন কাজ ভাল ভাবে সফল করা সম্ভব না। সবাই ঐক্যবদ্ধ ভাবে সহযোগীতার হাত বাড়ালে কোন কঠিন কাজ কঠিন আর থাকে না সহজ হয়ে যায়। সবার সহযোগীতা পেলে এই উপজেলাকে মাদকমুক্ত করব। এসময় তিনি পুলিশ সুপার বরকত উল্লাহ খানসহ তাহিরপুর পুলিশ প্রশাসনকে কৃতজ্ঞতা জানান।