আওয়ামীলীগ উন্নয়নের রাজনীতি করে : এমপি রতন

আগামী এক বছরের মধ্যে সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার একটি বাড়িও বিদ্যুৎবিহীন থাকবে না, এরই মধ্যে আলোকিত হবে সব গ্রাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আওয়ামীলীগ উন্নয়নের রাজনীতি করে। প্রতিহিংসার রাজনীতি করে না। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ বিশ্বের বুকে একটি উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হবে।

শনিবার (১১ আগস্ট) দুপুরে তাহিরপুর জয়নাল আবেদীন কলেজ মাঠে জাতীয় শোক দিবসের আলোচনা ও উপজেলার দুই ইউনিয়নের সাত গ্রামের নতুন বিদ্যুৎ লাইন উদ্বোধন করে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

গ্রামগুলো হল- উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের গোবিন্দপুর, টুকেরগাঁও, রসুলপুর, রসুলপুর খাস দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের শাহগঞ্জ, উমেদপুর ও লতিবপুর।

তিনি আরো বলেন, একটি কুচক্রীমহল ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের হত্যার মাধ্যমে বাংলাদেশ আওয়ামীলীগকে নিশ্চি‎হ্ন করতে চেয়েছিল। গণতন্ত্রের মানষকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা দেশের বাহিরে থাকার কারণে তারা আজ পৃথিবীর বুকে বেঁচে আছেন।

দক্ষিণ বড়দল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাজী সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী আবুল হোসেন খান, সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার অকিল কুমার সাহা, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ কৃষি বিষয়ক সম্পাদক করুনা সিন্দু চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আলী মর্তুজা, হাজী আলখাছ উদ্দিন খন্দকার, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন, বাদাাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন, উপজেলা শ্রমিকলীগ যুগ্ম আহবায়ক মতিউর রহমান, উত্তর-বড়দল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জামাল উদ্দিন, সাবেক যুগ্ম আহবায়ক অনুপম রায়, দলীয় নেতা আব্দুছ ছত্তার, রিয়াজ উদ্দিন, পাবেল রহমান প্রমূখ।