চসিক মেয়রের সঙ্গে সিপিজেএ’র নবনির্বাচিত কমিটির সাক্ষাৎ

চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে চট্টগ্রাম ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির সদস্যরা সৌজন্য সাক্ষাৎ

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে চট্টগ্রাম ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (সিপিজেএ) নবনির্বাচিত কমিটির সদস্যরা সৌজন্য সাক্ষাৎ করেছেন।

রোববার (১২ আগস্ট) বিকেলে নগর ভবনে ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির সভাপতি দিদারুল আলম ও সাধারণ সম্পাদক হাবিবুর রবের নেতৃত্বে এ সৌজন্য সাক্ষাতে মিলিত হয়।

এসময় সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন সিপিজেএ’র নবনির্বাচিত সকলকে অভিনন্দন জানিয়ে বলেন, ‘ফটো সাংবাদিকরা ঝুঁকির মধ্যে থেকেও পেশাদারিত্বের সাথে দেশের সমস্যা ও সম্ভাবনাকে দেশ ও জাতির সামনে তুলে ধরেন। আলোকচিত্রী সাংবাদিকরা অতীতের মত আগামীতেও চট্টগ্রামকে বিশ্বের কাছে তুলে ধরবে, এই জন্য যত রকম সাহায্য সহযোগিতা করা প্রয়োজন তা আমি করবো।’

সৌজন্য সাক্ষাতকালে সিপিজেএ’র যুগ্ম সম্পাদক নিপুল কুমার দে, সাংগঠনিক সম্পাদক রবি শংকর চক্রবর্তী, প্রদর্শনী সম্পাদক সরওয়ার আলম সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য রনি দে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন