তাহিরপুরে ব্লেড দিয়ে সিজার করা সেই ডাক্তার গ্রেফতার

আটক লাল মোহন বর্মণ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ব্লেড দিয়ে সিজার করা সেই দুই পল্লী চিকিৎসকের মধ্যে একজনকে গ্রেফতার করেছে।তাহিরপুর থানা পুলিশ। তার নাম লাল মোহন বর্মণ (৪৫)। তিনি উপজেলার বালিজুরী ইউনিয়নের বড়খলা গ্রামের মদন মোহন বর্মনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, উপজেলার সীমান্ত এলাকা দিয়ে পল্লী চিকিৎসক লাল মোহন বর্মন ও নরুল আমিন বাংলাদেশ সীমান্ত অতিক্রম করে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছে গোপন সংবাদের ভিত্তিতে তাহিরপুর থানা পুলিশ জানতে পারে। এসময় মঙ্গলবার ভোরে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্তের বীরেন্দ্রনগড় এলাকার জিরো লাইন থেকে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ননন্দন কান্তি ধরের নেতৃত্বে মামলার তদর্ন্তকারী কর্মকর্তা এসআই মুহিত মিয়াসহ সঙ্গী র্ফোসদের সহযোগীতায় অভিযান চালিয়ে লাল মোহনকে গ্রেফতার করে।

এসময় বালিজুরী ইউনিয়নের বড়খলা গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে পল্লী চিকিৎসক অপর আসামী নরুল আমিন বাংলাদেশ সীমান্ত অতিক্রম করে ভারতে পালিয়ে যায়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর জানান, ঘটনার পর থানা থেকে একজন এসআই পাঠিয়ে খোঁজ খবর নিয়েছিলাম। ঐ দুই চিকিৎসককে ধরতে আমাদের অভিযান অব্যাহত রেখে মঙ্গলবার ভোরে লাল মোহনকে আটক করতে সক্ষম হয়েছি।