দোকানে ঢুকে গেল বাস, স্কুলছাত্রীসহ নিহত ৩

রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস দোকানের মধ্যে ঢুকে পড়েছে। এতে স্কুলছাত্রীসহ তিনজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আরো অন্তত চারজন আহত হয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক।

বুধবার (১৫ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে নগরীর নওদাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নগরীর শাহ মখদুম থানার মোড় এলাকার মোহাম্মদ ইসলামের ছেলে ইসমাইল হোসেন ওরফে পিংকু (২৪), মোহাম্মদ আলীর ছেলে সবুজ ইসলাম (৩২) ও নওদাপাড়ার ভাড়ালিপাড়া এলাকার রুস্তম আলীর মেয়ে আনিকা খাতুন (১৩)।

নিহত ইসমাইল ও সবুজ ডিশ লাইনের মিস্ত্রি হিসেবে কাজ করতেন। আর আনিকা খাতুন স্কুলছাত্রী। ইসমাইল ও সবুজ ঘটনাস্থলেই নিহত হন। রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার পর আনিকা খাতুনের মৃত্যু হয়েছে।

নগরীর শাহ মখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান বলেন, ‘এ্যারোবেঙ্গল (রাজ মেট্রো-০৪-০০০৪) নামের ওই যাত্রীবাহী বাস রাজশাহী থেকে নওগাঁ যাচ্ছিল। পথে নওদাপাড়া এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে রাস্তার পাশের দোকানে ঢুকে যায়। এতে দুইজন ঘটনাস্থলেই নিহত হন। আহত হন পাঁচজন। এদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর সেখানে স্কুলছাত্রী আনিকা মারা যায়।’

ওসি জানান, দুর্ঘটনার পর বিক্ষোভ শুরু করে স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। তবে দুর্ঘটনার পরই বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। তাদের আটকের চেষ্টা চলছে। ঘাতক বাসটি পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন