সমঝোতার নামে থানায় ঢেকে যুবদল নেতাকে গ্রেফতার

কোর্ট বিল্ডিং চত্ত্বরে তাৎক্ষণিক প্রতিবাদ সমাবেশ

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল চট্টগ্রাম মহানগরের কান্ডারী যুব সমাজের অহংকার ও যুবদলের মুকুটহীন সম্রাট সামশুল হককে বাসা থেকে ঢেকে নিয়ে সাজানো মামলায় কারাগারে পাঠালেন কোতোয়ালী থানা পুলিশ।

এঘটনায় শুক্রবার (১৭ আগস্ট) যুবদল নেতা মো. মহসিনের সভাপতিত্বে ও তানভীর আহমদের সঞ্চালনায় কোর্ট বিল্ডিং চত্ত্বরে তাৎক্ষণিক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন শওকত আলী বাবুল, নাজিমুল হক নাজু, সাবের আহমদ টারজান, মো. জাহাঙ্গির, মো. আলাউদ্দিন, মো. শাহাজাহান, কফিল উদ্দিন, নজরুল ইসলাম, মো. জাহাঙ্গির পতেঙ্গা, অহিদুল আলম কানন, তৈয়ব আলী, মো. ওসমান, মো. জসিম, মোবারক হোসেন, শাহ আলম, এম আর খান ফারুক, মো. শাহজাহান, ইদ্রিছ আলম মনা, মনোয়ার হোসেন খোকন, দেলোয়ার বাবু, নিজাম উদ্দিন বুলু, ইফরাদ নূর হিমেল, মো. কাদের, সফি রানা, আলমগীর বাবু, জিয়া উদ্দিন, মো. দস্তগীর, টাইগার ফারুক, মো. দেলোয়ার, মো. নিজাম উদ্দিন, রিন্টু, মনজু, হাসান, খোরশেদ, মো. অভি, মো. তাজুল ইসলাম, দেলোয়ার প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, সমগ্র বাংলাদেশ আজ কারাগারে রূপান্তরিত হয়েছে। নির্বাচন নিয়ে সরকার নীল নকশা করছে। তারই অংশ হিসেবে যুবদল নেতা সামশুল হককে গ্রেফতার করা হয়েছে। অন্যায়ভাবে এ গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বক্তারা আরো বলেন, সামশুল হকের মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তি না দিলে আগামী দিনে রাজপথে কঠোর কর্মসূচি দেয়া হবে।

শেয়ার করুন