বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগস্ট স্মরণ
বঙ্গবন্ধু সৈনিক লীগের দোয়া মাহফিল ও আলোচনা সভা

বঙ্গ সৈনিক লগি চট্টগ্রাম মহানগর আহবায়ক কমিটি আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় বক্তারা

চট্টগ্রাম : হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের সদ্যসদের ৪৩তম শাহদাত বার্ষিকী এবং ২১ আগষ্ট নৃশংস গ্রেনেট হামলার ঘটনায় হতাহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধু সৈনিক লীগ চট্টগ্রাম মহানগর আহবায়ক কমিটির উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভা সঞ্চালনা করেন চট্টগ্রাম মহানগড় কমিটির সদ্যস সচিব ড. সজিব তালুকদার।
সভাপতিত্ব করেন কমিটির আহবায়ক সফিউল আজম বাহার। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব মাহাতাব উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে বক্ত্যব রাখেন মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জনব মশিউর রহমান চৌধুরী। প্রধান আলোচক ছিলেন সংগঠনের কেন্দ্রিয় কমিটির সাধারন সম্পাদক জিএসএম কাজল।

বঙ্গ সৈনিক লগি চট্টগ্রাম মহানগর আহবায়ক কমিটি আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় উপস্থিতি

বক্তব্য রাখেন কমিটির সহ-সভাপতি কাউন্সিলর জাহাঙ্গীর আলম, সুলতানা এম. চিস্তি লায়ন হোসেন মুন্না, যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ ইব্রাহীম, মাহফুজুর রহমান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জনাব মশিউর রহমান।

আরো বক্ত্যব রাখেন এড. ইকবাল জাহেদুল হাসান, বিন্দ সঞ্জয় বড়ুয়া, দস্তগীর সুমন, এড. মোশারফ বায়েজি নোমান মাহমুদ, মোঃ হাবিব, বিবি ফাতেমা, দুর্বার বড়ুয়া,দীবেশ বড়ুয়া, অমল অমল দে, ইয়াসিন আরমান, প্রমুখ।

শেয়ার করুন