জোড়া খুন ও মানব পাচার মামলার ২ আসামী আটক

নাইক্ষ্যংছড়ির পার্শ্ববর্তী রামুর গর্জনিয়ায় পৃথক অাভিযান চালিয়ে বড় বিলের আলোচিত জোড়া খুনের মামলার আসামীসহ এক মানব পাচারকারীকে আটক করেছে পুলিশ।

রবিবার (১৯ আগষ্ট) সন্ধা সাড়ে ৫ টায় গর্জনিয়া পুলিশ ফাঁড়ির এএসআই মনজুর এলাহীর নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গর্জনিয়া ইউনিয়নের পশ্চিম জুমছড়ি ম্ইন্ন্যা কাটা এলাকায় বিশেষ অভিযান চালায়। এসময় ঐ এলাকার মৃত আমির হামজার ছেলে টেকনাফ থানা মামলা নং ৪৯ ও জি,আর ৬৯৭/ ২০১৫ সালের মানব পাচার মামলার পলাতক আসামী মোঃ হোসেন (৪৮)কে নিজ বাড়ী থেকে আটক করা হয়।

এর পর পুলিশের একই দল রাত ৮ টায় ফের আভিযান চালিয়ে একই ইউনিয়নের বড়বিলের বহুল আলোচিত জোড়া খুন মামলার আসামী থোয়াংঙ্গা কাটা ঘোনার পাড়া এলাকার নুরুল আবছারকে (প্রকাশ লেংঙ্গা আবছার) থিমছড়ি এলাকা থেকে আটক করে পুলিশ।

গর্জনিয়া ফাঁড়ী পুলিশের এএসআই মনজুর এলাহী জানান, ২০১৪ সালে গর্জনিয়ার বড়বিলর গহিন পাহাড়ে দুই যুবকে গলাকেটে নির্মম ভাবে হত্যা করার দায়ে তার বিরোদ্ধে রামু থানায় মামলা দায় করেন। সে হইতে আবছার দীর্ঘ দিন গ্রেপ্তারী পরোয়ানা মাথায় নিয়ে পলাতক ছিল।

পুলিশ জানিয়েছেন ইতিমধ্যে বেশ কয়েকজন নাম করা ডাকাত, অপহরণকারী, মানব পাচারকারী ও সন্ত্রাসীকে ওই এএসআই মনজুর ইলাহী আটক করেছেন। এরই ধারাবাহিকতায় সোমবার অভিযান চালিয়ে এই দুই আসামীকে আটক করা হয়েছে।