বাইশারীবাসীদের শুভেচ্ছা জানাতে গেলেন নাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগ

ঈদের দুই দিন পর উপজেলার বাইশারীর সাধারণ মানুষ এবং দলীয় নেতা কর্মীদের ঈদের শুভেচ্ছা জানাতে নাইক্ষ্যংছড়ি গিয়েছে নাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগ। এতে নেতৃত্ব দেন অধ্যাপক মো. শফি উল্লাহ।

সফর সঙ্গী ছিলেন, বান্দরবান জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগ প্রচার সম্পাদক ক্যানে ওয়ান চাক্, ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগ সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক মো, ইমরান মেম্বার,সাংগঠনিক সম্পাদক মংহ্লা মার্মা, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মো, আলী হোসেন মেম্বার, ছাত্রলীগ সভাপতি বদরুল্লাহ কবির বিন্দু, সাধারণ সম্পাদক উবাচিং মামর্মা, এম.এ কালাম সরকারি কলেজের সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু, ছাত্রলীগ নেতা মো, ফয়সাল আজাদ প্রমূখ।

এসময় তৃণমূলের নেতাকর্মীরা উপজেলার নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও কুশল জানাতে এগিয়ে যান।

এসময় অধ্যাপক মো, শফি উল্লাহ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনাদের ভালবাসায় আমি বারবার সিক্ত। দেশের সর্বকনিষ্ঠ উপজেলা আওয়ামীলীগ সভাপতি নির্বাচিত হওয়ার আগে উপজেলা আওয়ামীলীগেরর তৃণমূলের নেতা-কর্মীরা আমার উপর আস্তা রেখেই আমাকে দলীয় সভাপতি পদে মনোনীত করেছেন। আপনারা সেই আস্তার প্রতিদান দিয়েছেন ব্যালট বিপ্লবের মাধ্যমে।

তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে পাহাড়ী জনপদের বীর বাহাদুর এমপির মাধ্যমে বর্তমান সরকারে যে উন্নয়ন হয়েছে, সে বার্তা তৃনমূল পর্যায়ে সকলের ঘরে ঘরে পৌঁছে দেওয়ার আহ্বান জানান।