কদলপুর আইডিয়াল হাইস্কুলকে ২০ লাখ টাকার অনুদান

কদলপুর আইডিয়াল হাই স্কুলের পক্ষে চেক গ্রহণ করেন মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক (সিএজি) মোহাম্মদ মুসলিম চৌধুরী।

চট্টগ্রাম: রাউজানের কদলপুর আইডিয়াল হাই স্কুলের বহুতল ভবন নির্মাণে ২০ লাখ টাকা আর্থিক অনুদান প্রদান করেছে কাশেম-নুর ফাউন্ডেশন।

কাশেম-নুর ফাউন্ডেশনের পক্ষে চেক প্রদান করেন চট্টগ্রাম-৯ (কোতোয়ালী) আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী জিয়া উদ্দিন আহমেদ বাবলু এবং কাশেম-নুর ফাউন্ডেশনের চেয়ারম্যান হাসান মাহমুদ চৌধুরী।

কদলপুর আইডিয়াল হাই স্কুলের পক্ষে চেক গ্রহণ করেন মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক (সিএজি) মোহাম্মদ মুসলিম চৌধুরী।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জিয়া উদ্দিন আহমেদ বাবলু বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে কাশেম-নুর ফাউন্ডেশন গণমানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। মানুষের কল্যাণে কাজ করতে পারলে মানসিক প্রশান্তি অনুভব করি।

সিএজি মোহাম্মদ মুসলিম চৌধুরী বলেন, ডা. আবুল কাশেম চৌধুরী ও নুর মহল বেগম আজীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তাদের মৃত্যুর পর সুযোগ্য সন্তানরা শিক্ষাসহ সমাজের কল্যাণে কাজ করে যাচ্ছেন।

তিনি কদলপুর আইডিয়াল হাই স্কুলের বহুতল ভবন নির্মাণে অনুদান প্রদানের জন্য কাশেম-নুর ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ও সাবেক মন্ত্রী জিয়া উদ্দিন আহমেদ বাবলু এমপি এবং কাশেম-নুর ফাউন্ডেশনের চেয়ারম্যান হাসান মাহমুদ চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন কাশেম-নুর ফাউন্ডেশনের পরিচালক হানিফ মাহমুদ চৌধুরী, সদস্য মো. গিয়াস উদ্দিন চৌধুরী, কদলপুর আইডিয়াল হাই স্কুলের পরিচালনা পরিষদের সভাপতি মো. মফিজুল আলম চৌধুরী, চট্টগ্রাম ওয়াসার উপ সচিব মো. জাহাঙ্গীর আলম চৌধুরী, দৈনিক আজাদীর সিনিয়র সহ সম্পাদক খোরশেদ আলম, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সহ-সভাপতি মোহাম্মদ আলী প্রমুখ।

শেয়ার করুন