স্কুল ছাত্রীকে ধর্ষনে ব্যর্থ হয়ে মারধর

রামু : স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে মারধর করে রক্তাক্ত জখম করেছে একদল দুবৃত্ত। নির্যাতনের শিকার উপজেলার গর্জনিয়া ইউনিয়নের মাঝির কাটা স্কুল মুরা এলাকার নুর আহাম্মদের মেয়ে মাঝির কাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনীর ছাত্রী সুমি আকতার (১০) কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সুমির বাবা জানান, শনিবার (২৫ আগষ্ট) দুপুরে তার স্কুল পড়ুয়া মেয়ে কচ্ছপিয়া ইউনিয়নের হাজির পাড়ায় তার নানার বাড়িতে বেড়াতে যাওয়ার পথে ওই এলাকার বদরুর বখাটে ছেলে মুসা (২২) আলম (২৯) মনসুর আলম (৩০) আমিন (৩৫) মিলে ওই সুমির গতিরোধ করে কু প্রস্তাব দেয়। এতে মেয়েটি রাজী না হলে তারা তাকে টানা হেচড়া করে পার্শ্ববর্তী জংগলে নিয়ে যেতে চায়। এসময় মেয়েটি চিৎকার করলে হামলাকারীরা ক্ষিপ্ত হয়ে তার উপর উপর্যপুরি কিল ঘুষি দিতে থাকে। এক পর্যায়ে সে মাটিতে পড়ে যায়। পরে স্থানীয়রা ওই মেয়েকে মারত্মক আহত অবস্থায় উদ্ধার করে। ককসবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।

গর্জনিয়া পুলিশ ফাঁড়ির এএসআই নুরুল্লাহ জানান, তারা খবর পেয়ে এক দল পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। তবে এর আগেই হামলাকারীরা পালিয়ে যায়। এব্যাপারে স্থানীয় ইউপি মেম্বার আবুল কালাম, জামশেদ, শওকত আলীসহ এলাকার গন্যমান ব্যক্তিদের মিমাংসার দায়িত্ব দেওয়া হয়েছে বলে জানা গেছে। এলাকার সচেতন মহল এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।