নাইক্ষ্যংছড়িতে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতার বই বিতরণ

“শেখ হাসিনার মমতা- বয়স্কদের জন্য নিয়মিত ভাতা’, ‘বিধবা, বয়স্ক ও প্রতিবন্ধিদের ভাতার প্রচলন শেখ হাসিনার উদ্ভাবন’ প্রতিবন্ধীদের ভাতা প্রদান শেখ হাসিনার অবদান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাইক্ষ্যংছড়ির সদর ইউনিয়ন পরিষদে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতার বই বিতরণ করা হয়েছে।

সোমবার (২৭ আগষ্ট) সকালে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরীর সভাপতিত্বে ভাতা ভোগীদের মাঝে বই বিতরণ করেন উপজেলা সমাজসেবা অধিদপ্তরের প্রতিনিধি রেজিয়া বেগম।

এ সময় চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী বলেন, ‘বাংলাদেশ আওয়ামীলীগ সরকার উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার বঙ্গবন্ধু’র অসমাপ্ত সোনার বাংলা গড়তে এবং বাঙ্গালী জাতির ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশ আজ এগিয়ে যাচ্ছে কোন অপশক্তি এ উন্নয়নের অগ্রযাত্রা থামাতে পারবেনা।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা সমাজসেবা সহকারি কর্মকর্তা (কারিগরি) রেজিয়া বেগম, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক উক্য মং চাক্, প্রেসক্লাবের সভাপতি শামীম ইকবাল চৌধুরী, ইউপি সদস্য মো: ফয়েজ উল্লাহ, আরেফ উল্লাহ ছোট্ট, ফাতেমা বেগম, রবিশন বড়ুয়া, আবুল হোসেন, আলী আহাম্মেদ, চাক্ সম্প্রদায়ের উপজাতীয় নেতা চিং হ্লা অং চাক্ প্রমূখ।

অনুষ্ঠানে ৭০জন বয়স্ক ভাতা ভোগীদের প্রত্যেককে ৫০০ টাকা ও প্রতিবন্ধি ভাতা ভোগীদের প্রত্যেককে ৭০০ টাকা ভাতা প্রদান করা হবে বলে সমাজসেবা প্রতিনিধি রেজিয়া বেগম জানান।