সাবেক সাংসদ করিম উদ্দিনের মৃত্যুবার্ষিকী পালিত

সাবেক সাংসদের করিম উদ্দিনের মৃত্যুবার্ষিকী পালিত

লালমনিরহাট ২ (কালীগঞ্জ আদিতমারী) সাবেক সাংসদ আলহাজ্ব করিম উদ্দিন আহমেদের ২৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে করিম উদ্দিন সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অালহাজ্ব করিম উদ্দিন অাহমেদের লালমনিরহাটের কালীগঞ্জ করিম উদ্দিন সরকারি কলেজে কলেজ কর্তৃপক্ষের অায়োজনে কোরঅান খানি, আলোচনা, স্মৃতিচারণ ও দোয়া ও মিলাদ মাহফিলের অায়োজন করা হয়।

মঙ্গলবার (২৮ আগস্ট) সকাল থেকেই দুপুর পর্যন্ত কালীগঞ্জ উপজেলার করিম উদ্দিন পাবলিক কলেজের উদ্যেগে সমাজ কল্যান প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদের আয়োজনে স্মরণ সভা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এরআগে মরহুমের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীর।

প্রধান অতিথি উপস্থিত মরহুমের জ্যেষ্ঠ পুত্র সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান অাহমেদ এমপি। দোয়া মাহফিল ও স্মৃতিচারণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মরহুমের কন্যা রওশনারা চায়না চৌধুরী, পুত্র খুরশীদুজ্জামান অাহমেদ, তুষভান্ডার ইউপির চেয়াম্যান নুর ইসলাম অাহমেদ, মুক্তিযোদ্ধা মহসীন টুলু, থানার অফিসার ইনচার্জ মকবুল হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল হাসান, মরহুমের জামাতা ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসার ড. অানিসুর রহমান জুয়েল, সাবেক সংসদ সদস্য সালেহ উদ্দিন অাহমেদ, মরহুমের ৩য় পুত্র ও উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান অাহমেদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ রেশালুর নুর চৌধুরী প্রমূখ।

করিম উদ্দিন আহমেদ ১৯ মার্চ ১৯২৩ সালে জন্ম গ্রহন করেন। ১৯৯১ সালের ২৮ আগস্ট তিনি মৃত্যুবরণ করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৮ বছর। তিনি লালমনিরহাট ২ আসনের নির্বাচিত সংসদ সদস্য ছিলেন।

শেয়ার করুন