গাজীপুরে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

গাজীপুরের নবাগত পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহার পিপিএম এর সাথে গাজীপুরে কর্মরত সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮ আগস্ট) দুপুরে গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভা পরিচালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ।

নতুন পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম সাংবাদিকদের কাছে তার পরিচয় উপস্থাপন করেন। পরিচয় পর্ব শেষে মতবিনিময় সভায় সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ খায়রুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহিম সরকার, সাবেক সভাপতি নাসির আহমেদ, মুকুল কুমার মলি­ক, মোঃ মুজিবুর রহমান ও মোঃ মাজহারুল ইসলাম মাসুম, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল আহমেদ সরকার, মোঃ আমিনুল ইসলাম, সাংবাদিক ফজলুল হক মোড়ল, শরীফ আহমদ শামীম, মোঃ ইজাজ আহমেদ মিলন, মোঃ মনিরুজ্জামান, বেলাল হোসেন, রেজাউল বারী বাবুল, তানজিরুল ইসলাম প্রমুখ।

এসপি শামসুন্নাহার বলেন, পুলিশের কোনো সদস্য অন্যায় করলে বা জনগণকে হয়রানি করলে কোনো ছাড় দেয়া হবে না। আমরা গাজীপুরে জনবান্ধব পুলিশিং বাস্তবায়ন করতে চাই। তিনটি বিষয়ে আমি জিরো টলারেন্সের ভিত্তিতে কাজ করবো। সর্বোচ্চ শক্তি ও আন্তরিকতা দিয়ে জেলাকে পর্যায়ক্রমে মাদকমুক্ত, নারী ও শিশু নির্যাতন দমন এবং সন্ত্রাস নির্মূল করবো।

তিনি আরও বলেন, গাজীপুরে পরিবহন সেক্টরে চাঁদাবাজি, সড়ক-মহাসড়কে লাইসেন্সবিহীন চালক এবং ফিটনেসবিহীন অবৈধ যানবাহন বন্ধ করা হবে। এ ব্যাপারে তিনি সাংবাদিকসহ গাজীপুরবাসীর সহযোগিতা কামনা করেন এবং গাজীপুরের ঐতিহ্য তুলে ধরে বিরাজমান সমস্যা ও অভিযোগ সমাধানে তার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সভায় সাংবাদিকদের পক্ষ থেকে বিভিন্ন সমস্যা, নানান ধরনের অভিযোগ ও অনিয়ম তুলে ধরে এগুলো সমাধানে পুলিশ সুপারের কাছে হস্তক্ষেপ কামনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাসেল শেখ, গোলাম সবুর, পংকজ দত্ত, আমিনুল ইসলাম, এএসপি সালেহ উদ্দিন আহমেদ প্রমুখ।

গত ২৬ আগস্ট রবিবার এসপি শামসুন্নাহার গাজীপুরের পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। এর আগে তিনি চাঁদপুরের পুলিশ সুপার ছিলেন।