নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল বাস, আহত ২৫

গাজীপুরের শ্রীপুরে যাত্রীবাহী বাস মহাসড়কের পাশে কাত হয়ে পড়ে অন্তত ২৫ যাত্রী আহত হয়েছে। বুধবার (২৯ আগস্ট) সকালে শ্রীপুরে জৈনাবাজার এলাকার ঢাকা- ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন-জামালপুরের বকশীগঞ্জ থানার চন্দ্রাবাগ এলাকার আফসার আলীর ছেলে আবু সাঈদ (৩৭) ও ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার মুশফি এলাকার ইউসুফ আলীর ছেলে মোঃ আলম (৩৫)।

এরাসহ তিনজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে হাসপাতালের এসআই মোহাম্মদ আলী জানান। বাকিদের স্থানীয় আলহেরা হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, বেলা ১১টার দিকে শেরপুরগামী একটি এসি ডিলাক্স বাস নিয়ন্ত্রণ হারিয়ে জৈনাবাজার এলাকায় মহাসড়কের পাশে কাত হয়ে পড়ে যায়। এতে বাসে থাকা অন্তত ২৫ যাত্রী আহত হয়। এ সময় স্থানীয়রা এবং খবর পেয়ে মাওনা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়।

মাওনা হাইওয়ে থানার ওসি দেলোয়ার হুসাইন জানান, দুর্ঘটনায় ২০/২৫ জন আহত হয়েছে। তাদের মধ্যে দুই জনের অবস্থা গুরুতর। বাসটির ব্রেক ফেল হয়েছিল বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।