চবি স্টুডেন্টস ফোরামের সভাপতি রব্বানী ও সেক্রেটারি ইব্রাহীম

চবির স্টুডেন্টস ফোরামের সভাপতি রব্বানী ও সেক্রেটারি ইব্রাহীম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ভূজপুর থানার শিক্ষার্থীদের অরাজনৈতিক সংগঠন ভূজপুর স্টুডেন্টস’ ফোরাম, চবি এর ২০১৮-১৯ সেশনের কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৪ আগষ্ট) বিকাল ৪টায় নারায়নহাট কলেজিয়েট উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও ইয়াকুব উদ্দীন পারভেজের সঞ্চালনায় ফোরামের সাবেক বর্তমান নেতৃবৃন্দের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে অনুষ্ঠিত হয়।

ফোরামের প্রতিষ্ঠাকালীন সভাপতি জনাব মোঃ শামসুদ্দিন হাসান ও সাবেক সদস্য বাবলু বিশ্বাসকে নিয়ে গঠিত নির্বাচন কমিশনের সার্বক্ষণিক পর্যবেক্ষক ছিলেন ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব ফটিকছড়ি (ডুসাফ) এর প্রতিষ্ঠাকালীন সেক্রেটারী ও ৩৬ তম বিসিএস ক্যাডার জনাব মোঃ নাজমুল হোসাইন।

নির্বাচন পরিচালনায় আরো অংশগ্রহণ করেন ফোরামের সাবেক সভাপতি রাহাত আলম চৌধুরী, সাবেক সদস্য মাজেদ খান, সাবেক সভাপতি ও সদ্য নিযুক্ত সাব-ইন্সপেক্টর জনি দে, সাবেক সেক্রেটারী শফিকুল ইসলাম ও সাবেক সহ-সভাপতি মোঃ শফি।

স্বচ্ছ নির্বাচন প্রক্রিয়ায় ব্যালট পেপারে ডেলিকেটবৃন্দের প্রত্যক্ষ ভোটে ২ জন সভাপতি প্রার্থী ও ৪ জন সেক্রেটারী প্রার্থীর মধ্যে সর্বোচ্চ ভোট পেয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং ডিপার্টমেন্টের ছাত্র রব্বানী বোরহান সভাপতি ও বাংলা বিভাগের ছাত্র ইব্রাহিম কার্দি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

বিজয়ী ও বিজিত প্রার্থী সকলেই শেকড়ের বন্ধনে আবদ্ধ হয়ে ফোরামের স্বার্থে একত্রে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।